সংবাদ বিজ্ঞপ্তি

০৫ অক্টোবর, ২০১৮ ০১:০০

আইটি ল্যাব সলিউশন্সের উদ্যোগে তথ্যপ্রযুক্তি বিষয়ক সেমিনার

সিলেটের সুপরিচিত তথ্য প্রযুক্তি ভিত্তিক সেবাদানকারী প্রতিষ্ঠান আইটি ল্যাব সলিউশন্স লিমিটেডের  উদ্যোগে 'Introduction with the Requirements & Demands of Industrial IT Sector' বিষয়ক সেমিনার ৩টি সেশনে বুধ ও বৃহস্পতিবার আইটি ল্যাব সলিউশন্স লি. এর জেলরোডস্থ অফিসে অনুষ্ঠিত হয়েছে।

সেমিনারে অংশগ্রহণকারীদের আইসিটি শিল্পে কাজ করার জন্য নিজেদের  প্রস্তুত করতে কি ধরনের যোগ্যতা ও দক্ষতা অর্জন করতে হবে সে বিষয়ে তথ্য-উপাত্ত ভিত্তিক একটি পূর্ণাঙ্গ ধারণা দেয়া হয়। এতে তথ্য প্রযুক্তির এ যুগে আইসিটি সংক্রান্ত নানা সেক্টর ও কর্মক্ষেত্রে লোকবল নিয়োগের ক্ষেত্রে প্রতিষ্ঠানভিত্তিক নানা ধরনের কাজের ধরন, সুযোগ ও চাহিদা সম্পর্কেও বিশদভাবে তথ্য উপাত্তসহ পর্যালোচনা করা হয়।

সেমিনারে আলোচনা পর্বের পর প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়। যার মাধ্যমে শিক্ষার্থীরা তাদের আইসিটি শিল্পক্ষেত্রে নিজেদের তৈরি করতে তাদের জানা অজানা নানা ধরনের তথ্য জানতে পারে।

সেমিনারের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র ডেভোলাপার দেবজ্যোতি চৌধুরী। এছাড়াও সেমিনারটি পরিচালনার দায়িত্বে ছিলেন ডেভোলাপার মৃদুল কান্তি ভট্টাচার্য।

এছাড়াও প্রশ্নোত্তর পর্ব সঞ্চালনায় অংশ নেন আইটি ল্যাব সলিউশন্স লি. এর সিনিয়র ডেভোলাপার কাউছার আহমেদ, ডেভোলাপার প্রশান্ত ও প্রবাল ভট্টাচার্য।

অংশগ্রহনকারীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে আইটি ল্যাব সলিউশন্স লি. আয়োজিত আইটি ক্যারিয়ার বিষয়ক সেমিনারটির সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত