সংবাদ বিজ্ঞপ্তি

১৬ ডিসেম্বর, ২০১৯ ১৮:২১

স্কুল অব গিফ্টেড চিলড্রেনের বিজয় দিবস পালন

মহান বিজয় দিবসে সিলেট নগরীর কাজিটুলাস্থ উচাসড়ক সংলগ্ন স্কুল অব গিফ্টেড চিলড্রেনের পক্ষ থেকে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) দিবসের শুরুতে স্কুল অব গিফ্টেড চিলড্রেন এর প্রিন্সিপাল রোটারিয়ান শামিমা নাছরীনের নেতৃত্বে স্কুল প্রাঙ্গণ থেকে র‌্যালি বের করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফিজিওথ্যারাপিস্ট সুমন আহমদ, ফিজিওথ্যারাপিস্ট ফাহমিদা শানু, সিনিয়র শিক্ষক হেলেনা আক্তার, ফারহানা আক্তার, ফারহানা খানম মুন্নি প্রমুখ। এছাড়াও স্কুলের ছাত্র-ছাত্রী, অভিভাবক এবং অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে বিদ্যাপীঠটির প্রিন্সিপাল শামীমা নাছরিন বলেন, মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে যারা দেশের জন্য নিঃস্বার্থে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছেন সেই সব শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের কাছে আমরা চিরঋণী। তাদেরকে যথাযথ সম্মান ও মর্যাদা দিতে হবে।

তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। মহান মুক্তিযুদ্ধে শহীদরা আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন।

আপনার মন্তব্য

আলোচিত