সিলেটটুডে ডেস্ক

২৫ জানুয়ারি, ২০২০ ০৩:১৮

এপিএল সিজন সেভেন চ্যাম্পিয়ন আলীনগর সিক্সার্স

সিলেটের বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নে আলীনগর প্রিমিয়ার লিগ (এপিএল) ক্রিকেটের সপ্তম আসরের চ্যাম্পিয়ন হয়েছে আলীনগর সিক্সার্স।

শুক্রবার উপজেলার সৈয়দ নবীব আলী কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনালে সিক্সার্স আলীনগর ভিক্টোরিয়ান্সকে ৩ রানে হারিয়ে শিরোপা জয় করে।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে আলীনগর সিক্সার্স।

দলের পক্ষে নাহিদ ১৫ বলে ৩৯ রান, মাসুম ১৬ বলে ২৭ এবং তুহিন ১২ বলে ২০ রান সংগ্রহ করেন। ভিক্টোরিয়ান্সের সিজু ৩, টিটু ২ এবং ইমরান ১টি উইকেট নেন।

১৫০ রানের লক্ষ্যে ব্যাট করতে না ভিক্টোরিয়ান্সের ইনিংস থামে ১৪৬ রানে। দলের পক্ষে নাহিদ ২৬ বলে ২৯, মাহবুব ১০ বলে ২৮ এবং আজহার ২০ বলে ২৭ রান যোগ করেন। সিক্সার্সের মাসুদ ও সামন প্রত্যেকেই ২টি করে উইকেট এবং তুহিন নামের দুইজন বোলার ১টি করে উইকেট নেন।

ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন আলীনগর সিক্সার্সের নাহিদ; এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন আলীনগর ভিক্টোরিয়ান্সের ইমরান।

ফাইনালে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী, বিজিত এবং অংশগ্রহণকারী দলগুলোকে পুরস্কার ও মেডেল প্রদান করেন আজাদ চৌধুরী একাডেমির সহকারী প্রধান শিক্ষক ফনিভূষণ পাল, আলীনগর সমাজকল্যাণ সমিতি ইউকের সাধারণ সম্পাদক লায়েক হুসেন চৌধুরী, আলীনগর ইউনিয়ন পরিষদ সদস্য এম মনিরুজ্জামান মনির, সাবেক ইউপি সদস্য ময়না মিয়া, শিক্ষক এমরান আহমদ, শিক্ষক নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহতাব উদ্দিন, প্রবাসী সামসুল কবির, রোমান আহমদ, পলাশ চৌধুরী প্রমুখ।

সপ্তমবারের মত আয়োজিত এই টুর্নামেন্টে চারটি দল অংশ নেয়। চ্যাম্পিয়ন আলীনগর সিক্সার্স ছাড়াও বাকি দলগুলো হচ্ছে- আলীনগর ভিক্টোরিয়ান্স, আলীনগর ফরেন রেঞ্জার্স ও আলীনগর বয়েজ।

আপনার মন্তব্য

আলোচিত