সংবাদ বিজ্ঞপ্তি

১১ মে, ২০২০ ০১:৩৩

পত্রিকা হকারদের পাশে সিলেট মিরর

করোনাভাইরাসের কারণে প্রায় দেড় মাস ধরে সিলেটে স্থানীয় দৈনিক পত্রিকাগুলোর প্রকাশনা বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মুদ্রিত সংবাদপত্রের প্রকাশনা ও বিপণন ও বিতরণ বন্ধ থাকবে। আর এতে ভোগান্তিতে পড়েছেন সিলেটের পত্রিকা বিক্রি করা হকাররা।

দীর্ঘদিন কাজ না থাকায় অনেকেই কষ্টে কাটাচ্ছেন। এই সংকটকালীন সময়ে হকারদের পাশে এসে দাঁড়িয়েছে সিলেটের দৈনিক সিলেট মিরর। বর্তমান পরিস্থিতিতে কাজ হারানো এসব হকারদের জন্য এক লাখ টাকা অনুদান তুলে দিয়েছে দৈনিক সিলেট মিরর।

রোববার (১০ মে) বেলা তিনটায় সিলেট মিরর কার্যালয়ে এই আর্থিক অনুদান তুলে দেন বারাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম রব্বানী চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সিলেট মিরর পত্রিকার সম্পাদক আহমেদ নূর, বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফী চৌধুরী এলিম, সিলেট মিরর-এর ব্যবস্থাপনা সম্পাদক আবদুল ওয়াছেহ চৌধুরী জুবের, জিএম (প্রশাসন) খন্দকার সাদেকুর রাজা ও সার্কুলেশন ম্যানেজার রিপন চৌধুরী।

এ সময় হকারদের পক্ষে অনুদান গ্রহণ করেন সিলেট মহানগর হকার্স সমিতির সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মো. শাহ আলম, উদয়ন এজেন্সির সত্ত্বাধিকারী সিকন্দর আলী ও আলমগীর এন্টারপ্রাইজের মো.হাফিজউল্লাহ।

আপনার মন্তব্য

আলোচিত