স্পোর্টস ডেস্ক

২৪ ডিসেম্বর, ২০২০ ০৩:১৫

কাসেমিরো-বেনজেমার গোলে রিয়ালের জয়

শুরুতে ছন্দহীন রিয়াল মাদ্রিদ দ্বিতীয়ার্ধে কাসেমিরো ও করিম বেনজেমার গোলে গ্রানাদার বিপক্ষে জয় পেয়েছে। বুধবার রাতে আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে লা লিগার ম্যাচে ২-০ গোলে জিতেছে বর্তমান চ্যাম্পিয়ন জিনদিনে জিদানের দল।

পয়েন্ট তালিকার দুইয়ে থাকা রিয়ালের অর্জন ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট আর দুইম্যাচ কম খেলা অ্যাতলেটিকো শীর্ষে রয়েছে ৩২ পয়েন্ট নিয়েই।

ম্যাচের শুরুতেই ভুল করে বসেন রাফায়েল ভারান। ম্যাচ শুরুর ২৭ সেকেন্ডেই গোল খেতে বসেছিল রিয়াল। ভারানের তুলে দেওয়া উপহার পেয়ে রবের্তো সলদাদো বাড়ান আন্তোনিও পুয়ের্তাসকে। কিন্তু ডি-বক্সের মধ্যে ফাঁকা পেয়েও উড়িয়ে মেরে হতাশ করেন স্প্যানিশ এই মিডফিল্ডার।

ম্যাচের ৩৫তম মিনিটে প্রতিপক্ষের ট্যাকলে পায়ের পেশির চোটে স্ট্রেচারে মাঠ ছাড়েন রদ্রিগো। বদলি নামের মার্কোও অ্যাসেনসিও।

মার্কো অ্যাসেনসিওর দুর্দান্ত ব্যাকহিল ফ্লিকটি পোস্টে লেগে ফেরার পর টনি ক্রুস ও ফেদে ভালভেরদের শট ঝাঁপিয়ে ফেরান গোলরক্ষক দান্তাস দা সিলভা।

৫৭তম মিনিটে মেলে গোলের দেখা। বাঁ দিক থেকে অ্যাসেনসিওর ছয় গজ বক্সে বাড়ানো ক্রসে অনেকটা লাফিয়ে হেডে দলকে এগিয়ে নেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো।

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে দ্বিতীয় গোল করেন করিম বেনজেমা। ইসকোর পাস পেয়ে ডান দিক দিয়ে আক্রমণে উঠে কিছুটা আড়াআড়ি গিয়ে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে জয় নিশ্চিত করেন বেনজেমা। এবারের লিগে বেনজেমার এটি অষ্টম গোল। সব প্রতিযোগিতা মিলে মৌসুমে ১২টি।

আপনার মন্তব্য

আলোচিত