স্পোর্টস ডেস্ক

২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৮

মেসি-দেম্বেলের গোলে রিয়ালকে টপকাল বার্সেলোনা

ওসমান দেম্বেলে আর লিওনেল মেসির গোলে রিয়াল মাদ্রিদকে টপকে পয়েন্ট তালিকার দুইয়ে ওঠে এসেছে বার্সেলোনা। শনিবার প্রতিপক্ষের মাঠে সেভিয়ার বিপক্ষে ২-০ গোলে জয় পায় রোনাল্ড কোম্যানের দল।

এনিয়ে সব প্রতিযোগিতা মিলে তিন ম্যাচ পর সেভিয়াকে হারাল লিওনেল মেসিরা। এ মাসের ১০ তারিখে কোপা দেল রের সেমিফাইনালের প্রথম লেগে সেভিয়ার কাছে দুই গোলে হেরেছিল বার্সেলোনা। এরআগে এবারের মৌসুমের প্রথম দেখায় ১-১ গোলে ড্র করেছিল দুই দল; আর গত মৌসুমে ম্যাচটি শেষ হয়েছিল গোলশূন্য ড্রয়ে।

এই ম্যাচ শেষে ২৫ ম্যাচে ১৬ জয় ও পাঁচ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৫৩। এক ম্যাচ কম খেলা রিয়ালের পয়েন্ট ৫২। আর ২৩ ম্যাচে ১৭ জয় ও চার ড্রয়ে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আতলেতিকো মাদ্রিদ।

ম্যাচের ২৯তম মিনিটে গোলের দেখা পায় বার্সেলোনা। মাঝমাঠ থেকে মেসির থ্রু পাস ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের কোনাকুনি শটে বল ঠিকানায় পাঠান ফরাসি ফরোয়ার্ড। লিগে পাঁচ ম্যাচ ও ৫৫৭ মিনিট পর গোল হজম করলেন ইয়াসিন বোনো।

৮৫তম মিনিটে সাফল্যের দেখা পান মেসি। দুই জন ডিফেন্ডারকে কাটিয়ে শট নেন মেসি। ঠিক মতো ফেরাতে পারেননি বোনো। ফিরতি বল ধরে তাকেও পেরিয়ে ফাঁকা জালে বল পাঠান বার্সেলোনা অধিনায়ক।

লিগে টানা ছয় জয়ের পর হারের স্বাদ পাওয়া সেভিয়া ২৪ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে আছে চার নম্বরে।

আপনার মন্তব্য

আলোচিত