স্পোর্টস ডেস্ক

০৪ এপ্রিল, ২০২১ ১৬:০৪

স্ত্রীকে নিয়ে আইপিএলে যাচ্ছেন মোস্তাফিজ

নিউজিল্যান্ড সফর শেষে আজ সকাল ১১টা ৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে টিম বাংলাদেশ। প্রায় দেড় মাসের এই সফর শেষে বিমানবন্দর থেকে স্বজনদের কাছে ফিরেছেন টাইগার সদস্যরা।

তবে ব্যতিক্রম থেকেছেন কেবল মোস্তাফিজুর রহমান। রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলের ১৩তম আসরে খেলতে যাবেন বিধায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হননি বাঁহাতি এই টাইগার। সেখান থেকেই তিনি ধরবেন আইপিএলের বিমান।

অবশ্য তিনি একাই নন। সঙ্গে যাচ্ছেন স্ত্রী সামিয়া পারভীন শিমু। আইপিএলের পুরো সময়টা তিনি ফিজের সঙ্গে থাকবেন। মোস্তাফিজের ঘনিষ্ঠ সুত্র রোববার (৪ এপ্রিল) এখবর নিশ্চিত করেছেন।


সুত্রটির দেওয়া তথ্যমতে, ‘নিউজিল্যান্ড থেকে ফিরে মোস্তাফিজ বিমান বন্দর থেকে বের হয়নি। কিছুক্ষণ পরে ওখান থেকেই আইপিএল খেলতে যাবেন। ‌আমরা কিছুক্ষণ আগে ওনার স্ত্রীকে বিমানবন্দরে পৌঁছে দিয়ে এসেছি। আইপিএলের পুরো সময়টা তিনি মোস্তাফিজের সঙ্গে থাকবেন।’

মাহমুদউল্লাহদের সঙ্গে ঢাকায় ফেরেননি দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুক। জানা গেছে এক সপ্তাহের ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দিবেন। তবে তারা না এলেও এসেছেন পেস বোলিং কোচ ওটিস গিবসন ও ব্যাটিং কোচ জন লুইস।

সফর শেষে পুরো দল আজ দেশে ফিরলেও ওয়ানডে দলপতি তামিম ইকবাল ফিরেছিলেন ওয়ানডে সিরিজ শেষে। এদিকে চোট পেয়ে দলছুট হয়ে যাওয়ায় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন তরুণ পেসার হাসান মাহমুদ।

আপনার মন্তব্য

আলোচিত