স্পোর্টস ডেস্ক

২২ জুন, ২০২১ ২২:২৪

ভুল জার্সি পরে মাঠে ভারতের পেস বোলার বুমরা

সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের মাঝে এক দিন বৃষ্টির কারণে খেলা হয়নি। এই একদিনেই কোন জার্সি পরে খেলছিলেন তা ভুলে গেলেন ভারতের পেস বোলার জশপ্রিত বুমরা!

সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনে ভুল জার্সি পরে মাঠে নেমে গিয়েছিলেন ভারতের পেস বোলার জশপ্রিত বুমরা। ওই জার্সি পরেই এক ওভার করেও ফেলেছিলেন। কিন্তু পরে ভুলটা ধরা পড়ে। ওভার শেষে গিয়ে জার্সি বদলে মাঠে ফেরেন বুমরা।

এমনিতে অন্য যেকোনো সময় ভারত টেস্ট খেলতে নামলে যে জার্সি পরে, সেটিতে খেলোয়াড়দের বুকের জায়গাটায় দলীয় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের নাম থাকে। কিন্তু টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল তো আইসিসির টুর্নামেন্ট, এখানে সাধারণ সময়ের নিয়ম খাটে না। আইসিসির টুর্নামেন্টে জার্সির নকশা ভিন্ন, সেখানে বুকে পৃষ্ঠপোষকের জায়গায় থাকতে হবে দেশের নাম।

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য বানানো জার্সি পরেই সাউদাম্পটনে তৃতীয় দিন পর্যন্ত খেলেছেন বুমরা। কাল চতুর্থ দিন বৃষ্টিতে ধুয়ে গিয়েছে। আজ আবার খেলা শুরু হলে ভুল করে নিয়মিত টেস্টের জার্সি পরে মাঠে নেমে পড়েন বুমরা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কৌতুকও হচ্ছে অনেক।

সাউদাম্পটন টেস্টে আজও বৃষ্টির আনাগোনা ছিল। যার কারণে খেলা শুরু হয়েছে এক ঘণ্টা দেরিতে। কমিয়ে আনা হয়েছে ওভারও। আজকের দিন শুরু হয় বুমরার বোলিং দিয়েই। ভুল জার্সি পরেই এক ওভার বোলিং করেন তিনি। ওভার শেষে ভারতীয় ফাস্ট বোলার ভুলটা বুঝতে পারেন। পরে ড্রেসিংরুমে গিয়ে জার্সি বদলেছেন। ঠিক জার্সি গায়ে মাঠে ফিরে আবার বোলিং শুরু করেন বুমরা।

আপনার মন্তব্য

আলোচিত