স্পোর্টস ডেস্ক

২০ জুলাই, ২০২১ ১৫:৩২

মাইলফলকের ম্যাচে মাহমুদউল্লাহর শিকার টেলর

মাইলফলক ম্যাচে বল হাতে সাফল্যের দেখা পেলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ক্যারিয়ারের ২০০তম ওয়ানডে ম্যাচে নিজের দ্বিতীয় ওভারেই উইকেটের দেখা পেয়েছেন এই পার্ট-টাইম স্পিনার। আর তার শিকার হয়ে ফিরেছেন জিম্বাবুয়ের অধিনায়ক ব্রেন্ডন টেইলর।

এর আগে মাহমুদউল্লাহর ফুলার ডেলিভারিতে চিপ শট খেলতে গিয়ে মিড-অফে থাকা তামিম ইকবালের হাতে ক্যাচ তুলে দেন টেইলর। ড্রেসিং রুমে ফেরার আগে এই জিম্বাবুইয়ান ব্যাটসম্যানের ব্যাট থেকে আসে ৩৯ বলে ৪ চার ২৮ রানের ইনিংস। ৭৮ রানে দ্বিতীয় উইকেট হারায় জিম্বাবুয়ে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৮ ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ২ উইকেটে ১৪৮ রান।

মঙ্গলবার (২০ জুলাই) হারারে স্পোর্টস ক্লাবে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নামা জিম্বাবুয়ের ইনিংসের শুরুতেই আঘাত হানেন সাকিব আল হাসান। উদ্বোধনী জুটিতে শুরুটা বেশ ভালোই করেছিলেন রেগিস চাকাভা ও তাদিওয়ানাশে মারুমানি। প্রথম ৮ ওভারে কোনো সাফল্য পায়নি বাংলাদেশ। ইনিংসের প্রথম ওভারে আক্রমণে এসেই দলকে উল্লাসের উপলক্ষ এনে দিয়েছেন সাকিব।

পরে সিরিজের তৃতীয় ওয়ানডেটি মাহমুদউল্লাহর জন্য মাইলফলকের ম্যাচ। দুইশোতম আন্তর্জাতিক ওয়ানডে খেলতে নেমেছেন তিনি। বোলিংও করতে আসেন অষ্টম ওভারে। তার পরের ওভারেই আঘাত হানেন সাকিব। আউট হওয়ার আগে খেলা ১৯ বলে ৮ রান করতে পেরেছেন জিম্বাবুয়ের বাঁহাতি ওপেনার মারুমানি।

আপনার মন্তব্য

আলোচিত