সিলেটটুডে ডেস্ক

২৪ আগস্ট, ২০২১ ১৩:৫৬

ফের করোনায় আক্রান্ত রাহি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আবু জায়েদ রাহি আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (২৪ আগস্ট) এমনটাই জানান এইচপি দলের এক সদস্য।

আন্তর্জাতিক সিরিজকে ঘিরে চট্টগ্রামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই পারফরম্যান্স ইউনিটের (এইচপি) সঙ্গে ৩টি ওয়ানডে ও একটি চার দিনের ম্যাচ খেলার কথা বাংলাদেশ এ-দলের। আর এই এ-দলের সদস্য আবু জায়েদ রাহি।

এদিকে রাহির সঙ্গে দলের আরও দুজন ক্রিকেটারের করোনা পজেটিভ এসেছে বলেও জানা যায়। তবে দ্বিতীয়বারের টেস্টে অন্য দুজনের নেগেটিভ আসলেও এখনো করোনা পজেটিভ রয়েছেন বাংলাদেশ দলের ডানহাতি এই পেসার। আর তাই করোনাভাইরাসের কারণে আপাতত স্থগিত করা হয়েছে এই সিরিজ।

এ বিষয়ে এইচপি দলের এক সদস্য বলেন, ‘আমাদের ‘এ’ দলের সঙ্গে যে সিরিজ ছিল সেটি আপাতত স্থগিত করা হয়েছে। ক্রিকেট অপারেশন্স বিভাগ থেকে আমাদের বিষয়টি জানানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘এইচপি আর ‘এ’ দলের যে ম্যাচগুলো ছিল, তার সবগুলোই কিন্তু হবে। তবে আগের দিনক্ষণে হচ্ছে না। নতুন করে সূচি হবে। ওয়ানডে দিয়ে শুরুর কথা ছিল, শুনেছি এখন ওয়ানডে পিছিয়ে যাবে। আগে চারদিনের ম্যাচ দুটি হবে। তবে কবে থেকে শুরু এটি চূড়ান্ত হয়নি এখনো।’

এর আগে গত বছর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফরের পূর্বে ২২ সেপ্টেম্বর ক্যাম্পে থাকা সকল ক্রিকেটারের করোনা টেস্ট করানো হলে তখনও আবু জায়েদ রাহি পজিটিভ আসেন ।



আপনার মন্তব্য

আলোচিত