স্পোর্টস ডেস্ক

২৬ আগস্ট, ২০২১ ১৭:৪৭

পাপনের বিসিবি ছাড়ার ইঙ্গিত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন এমপি ফের বিসিবি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। আগে একাধিকবার বিসিবি ছাড়ার ইঙ্গিত দিলেও শেষ পর্যন্ত নির্বাচন করেছেন তিনি।

আজ বৃহস্পতিবার বার্ষিক সাধারণ সভা বা এজিএম শেষে সংবাদ মাধ্যমের এক প্রশ্নের জবাবে পাপন ফের ক্রিকেট বোর্ড ছাড়ার ইঙ্গিত দিলেন। স্বাস্থ্যগত দিক বিবেচনায় ডাক্তার বলেছেন ক্রিকেট থেকে দূরে থাকতে, বলেন তিনি।

তিনি বলেন, ক্রিকেটে অনেক সময় নিয়ে নিচ্ছে। আমাদের বোর্ড থেকে জালাল ভাই গেল নিউজিল্যান্ড, ববি ভাই গেলো জিম্বাবুয়ে। ওনারা জানেন, ওনারা অবাক হয়ে গেছেন। ভোর থেকে তো খেলা দেখেছিই, ওনাদের ওখানে ৭টা বাজলে ফোন দিয়েছি, ব্রেকফাস্টের আগে সবার সাথে কথা বলা, তারপর টিম নিয়ে কথা বলা। আসলে ক্রিকেট ইজ টেকিং টু মাচ টাইম।’

তিনি আরও বলেন, আমার একটা খারাপ দিক হচ্ছে হারলে হারটা আমি মেনে নিতে পারি না। বাংলাদেশ হারলে মেজাজ খারাপ হয়ে যায়, হারলে আমার বৌ-বাচ্চা সামনে আসে না। ডাক্তার আমাকে বারবার বলেছে ক্রিকেট থেকে যত তাড়াতাড়ি সম্ভব দূরে সরে যেতে।’

বাংলাদেশ ক্রিকেটে বোর্ডের দুই দফা প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালন করছেন নাজমুল হাসান পাপন। দল নির্বাচন থেকে একাদশ বাছাই, খেলোয়াড়দের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন, খেলোয়াড়দের খেলার ধারা নিয়ে সরাসরি কথা বলায় বিভিন্ন মহলে তিনি ব্যাপক আলোচিত-সমালোচিত।

আপনার মন্তব্য

আলোচিত