স্পোর্টস ডেস্ক

১৫ সেপ্টেম্বর, ২০২১ ০১:০৩

রোনালদোর রেকর্ডের রাতে ইয়াং বয়েজের স্মরণীয় জয়

চ্যাম্পিয়ন্স লিগ

চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতা আগেই ছিলেন, এবার রেকর্ড গড়লেন সবচেয়ে ম্যাচ খেলার। ক্রিশ্চিয়ানো রোনালদো; পর্তুগিজ এই সুপারস্টারের রেকর্ডের রাতে হেরে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

মঙ্গলবার ‘এফ’ গ্রুপে সুইজারল্যান্ডের ক্লাব ইয়াং বয়েজের কাছে হেরেছে ২-১ গোলে। ম্যাচে গোল করেছেন রোনালদো। তবে শেষ রক্ষা হয়নি ম্যাচের বেশিরভাগ সময় দশজন নিয়ে খেলা ইংলিশ ক্লাবটির। শেষ মিনিটে লিংগার্ডের এক ব্যাকপাস হতাশায় ডুবিয়েছে ম্যান ইউকে।

এই ম্যাচের মাধ্যমে রোনালদো ইউরোপ সেরার এই আসরে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডে ভাগ বসিয়েছেন রিয়াল মাদ্রিদ কিংবদন্তি ইকের ক্যাসিয়াসের সঙ্গে। চ্যাম্পিয়ন্স লিগে দুই জনেরই ম্যাচ সংখ্যা এখন ১৭৭টি করে।

অনেক আগে থেকেই প্রতিযোগিতাটির সর্বোচ্চ গোলদাতা রোনালদো। এখানে তার ১৩৫ গোলের ১৬টি ইউনাইটেডের হয়ে, করেছিলেন ২০০৩ থেকে ২০০৯ পর্যন্ত খেলা প্রথম মেয়াদে।

ম্যাচের ১৩তম মিনিটে ম্যান ইউকে এগিয়ে দেন রোনালদো। প্রিমিয়ার লিগের পুনরিভিষেকের দুই গোলের পর ফের আনন্দে ভাসান ম্যান ইউ সমর্থকদের।

ম্যাচের ৩৫তম মিনিটে অ্যারন ভ্যান ভিসাকা লালকার্ড দেখলে দশজনের দলে পরিণত হয় ম্যান ইউ। এরপর ৬৬তম মিনিটে মৌমি নাগামেলুর গোলে সমতায় ফেরে ইয়াং বয়েজ।

৭১তম মিনিটে রোনালদোকে তুলে নেন কোচ শুলসার। নামা লিংগার্ডকে। আর যোগ করা সময়ের পঞ্চম ও শেষ মিনিটে লিংগার্ডের ভুল ব্যাকপাস থেকে গোল করে ইয়াং বয়েজকে পূর্ণ তিন পয়েন্ট এনে দেন থিওসন।

আপনার মন্তব্য

আলোচিত