স্পোর্টস ডেস্ক

১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৫৬

লিভারপুলের কাছে হেরেছে এসি মিলান

চ্যাম্পিয়ন্স লিগ

চ্যাম্পিয়ন্স লিগে লিভাপুলের কাছে হেরে গেছে আট বছর পর চ্যাম্পিয়ন্স লিগে ফেরা ইতালিয়ান দল এসি মিলান। অ্যানফিল্ডে বুধবার রাতে ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ৩-২ গোলে জিতেছে ইয়ুর্গেন ক্লপের দল।

আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পর রেবিচ ও ব্রাহিম দিয়াসের গোলে এগিয়ে যায় মিলান। প্রথমার্ধে পেনাল্টি মিস করা মোহামেদ সালাহ টানেন সমতা। পরে স্বাগতিকদের জয়সূচক গোলটি করেন জর্ডান হেন্ডারসন।

নবম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। সালাহর সঙ্গে বল দেওয়া-নেওয়া করে ডি-বক্সে ঢুকে ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের নেওয়া শট প্রতিপক্ষ ডিফেন্ডার ফিকায়ো তোমোরির পায়ে লেগে জালে জড়ায়।

এর খানিক পর স্পট কিকে গোল করতে ব্যর্থ হন সালাহ, তার শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক মাইক মিয়াঁ।

৪২তম মিনিটে গোছালো এক আক্রমণ থেকে সমতা টানেন রেবিচ। ডি-বক্সের সামনে থেকে সতীর্থের পাসে ডান পায়ের শটে আলিসনকে ফাঁকি দেন তিনি।

পরের গোলটি করেন দিয়াস। তার শট গোললাইনে ডাইভ দিয়ে অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড ঠেকালেও বিপদমুক্ত হয়নি। ফাঁকা জালে বল পাঠান রিয়াল মাদ্রিদ থেকে ধারে মিলানে খেলা দিয়াস।

দিভোগ ওরিগির লব থেকে ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন তারকা ফরোয়ার্ড সালাহ।

৬৯তম মিনিটে আবার এগিয়ে যায় লিভারপুল। কর্নার হেডে ঠিকমতো ক্লিয়ার করতে পারেনি মিলানের ডিফেন্ডার। বক্সের মাথা থেকে বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন অধিনায়ক হেন্ডারসন।

গ্রুপের আরেক ম্যাচে গোলশূন্য ড্র করেছে আতলেতিকো মাদ্রিদ ও পোর্তো।

আপনার মন্তব্য

আলোচিত