স্পোর্টস ডেস্ক

২৬ ফেব্রুয়ারি , ২০২৪ ১২:৩০

হারতে যাওয়া ম্যাচে মেসির গোলে মিয়ামির এক পয়েন্ট

প্রায়ই হেরেই গিয়েছিল ইন্টার মিয়ামি। চলছিল যোগ করা সময়ের খেলা। ইন্টার মিয়ামির পরাজয় দেখে ফেলেছিল ততক্ষণে সবাই। সেই সময়েই গোল করে ইন্টার মিয়ামিকে হারের মুখ থেকে ফিরিয়ে এনে এক পয়েন্ট পাইয়ে দেন লিওনেল মেসি।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে মুখোমুখি হয় ইন্টার মিয়ামি ও এলএ গ্যালাক্সি। ম্যাচে মিয়ামি ৬৪ শতাংশ বল দখলে রেখে দাপট দেখালেও ম্যাচে আগে গোল পায় ৩৬ শতাংশ বল দখলে রাখা গ্যালাক্সিই। শেষ পর্যন্ত মেসির ঝলকে ইন্টার মিয়ামি হার এড়ালে ম্যাচ ড্র হয় ১-১ গোলে।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটের খেলা চলছে। গ্যালারিতে চলছিল গ্যালাক্সি সমর্থকদের জয়ের উৎস। এমন সময়ের প্রতিপক্ষের উল্লাস থামিয়ে নিজেদের গ্যালারিতে প্রাণ ফেরান বার্সেলোনার দুই সাবেক খেলোয়াড়। জর্দি আলবার দারুণ পাসে মেসি অসাধারণ ফিনিশিংয়ে মিয়ামিকে এনে দেন গোল।

এদিন অবশ্য ম্যাচে দ্রুতই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি তারা। সের্হিও বুসকেতসের ভুলে পেনাল্টি পেয়ে যায় গ্যালাক্সি। কিন্তু সেই পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন বার্সেলোনা থেকেই ২০২২ সালে গ্যালাক্সিতে নাম লেখানো রিকি পুচ।

ম্যাচের ৭৫তম মিনিটে গোল করে গ্যালাক্সিকে এগিয়ে নেন দেয়ান জোভেলিচ। যদিও, তাদের সেই আনন্দ ম্লান হয়ে যায় মেসির গোলে জয় বঞ্চিত হয়ে।

আপনার মন্তব্য

আলোচিত