স্পোর্টস ডেস্ক

১১ জুন, ২০১৬ ১৬:৫১

মেসির ফেরার দিনে ইনজুরিতে ডি মারিয়া

লিওনেল মেসি সাইড বেঞ্চ থেকে উঠে এসেছেন, হ্যাটট্টিকও করেছেন। কিন্তু এবার হয়তো আনহেল ডি মারিয়াকে হারাতে হচ্ছে আর্জেন্টিনার।

পানামার বিপক্ষে শনিবার কোপা আমেরিকায় ৫-০ গোলের জয়ের দিনে ইনজুরিতে পড়েছেন এই মিডফিল্ডার। আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনালে উঠে গেছে প্রথম দু'টি ম্যাচ জিতে। কিন্তু ডি মারিয়াকে নিয়ে এবার অনিশ্চয়তায় পড়লো তারা।

১৫ জুন গ্রুপ পর্বে আর্জেন্টিনার শেষ ম্যাচ। তারপরই নক আউট শুরু। গ্রুপের শেষ ম্যাচে ডি মারিয়ার খেলা প্রশ্নবিদ্ধ এখন। পানামার বিপক্ষে প্রথমার্ধেই ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয় প্যারিস সেন্ত জার্মেইয়ের এই খেলোয়াড়কে।

প্রথম ম্যাচে মেসি ছিলেন না। এই ম্যাচে নামলেন দ্বিতীয়ার্ধে। আসলে ডি মারিয়াই তো চালিকা শক্তি ছিলেন দলের। প্রথম ম্যাচে চিলির বিপক্ষে প্রথম গোলটি করেছিলেন দি মারিয়া। এরপর অন্যটি করিয়েছিলেন। দল জিতেছিল ২-১ গোলে। দ্বিতীয় ম্যাচে পানামার বিপক্ষে নিকোলাস ওতামেন্দির প্রথম গোলটিও তার বানিয়ে দেওয়া।

দলে নিজের প্রয়োজনীয়তা বুঝিয়ে দিচ্ছিলেন দি মারিয়া। কিন্তু ২৮ বছরের মিডফিল্ডারের বড় টুর্নামেন্টে ইনজুরির ইতিহাস ফিরে এলো। ২০১৪ বিশ্বকাপে ইনজুরিতে পড়ে ফাইনালে খেলতে পারেননি। গত বছরের কোপার সময়ও ইনজুরিতে পড়েছিলেন তিনি। 

আপনার মন্তব্য

আলোচিত