স্পোর্টস ডেস্ক

১১ জুলাই, ২০১৭ ২১:৪৯

রবি শাস্ত্রী কোচ, এটা গুজব!

রবি শাস্ত্রী ভারতের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন বিসিসিআই'র বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যমগুলো ফলাও করে প্রচারের পর এবার বোর্ড জানাচ্ছে এটা স্রেফ গুজব। এখনও কাউকে কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয় নি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের ভারপ্রাপ্ত সচিব অমিতাভ চৌধুরী বলেন, ‘কোচ হিসেবে এখনো কারো নাম চূড়ান্ত করা হয়নি। সেটি ছড়িয়েছে সেটি কেবলই গুজব। ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি এটা নিয়ে কাজ করছে। এখনো কেউ চূড়ান্ত নন।’

এরআগে এনটিভি, টাইমস অব ইন্ডিয়াসহ বেশ কয়েকটি শীর্ষস্থানীয় গণমাধ্যমে রবি শাস্ত্রী কোচ হয়েছেন বলে সংবাদ প্রকাশ করে। তবে বোর্ডের সংবাদ সম্মেলনে ফলে নাটকটা আবার জমে উঠল।

বিসিসিআই চূড়ান্ত ঘোষণা না দিলেও ভারতীয় গণমাধ্যমগুলো ধারণা করছে, রবি শাস্ত্রীই হতে যাচ্ছেন ধোনি-কোহলিদের পরবর্তী কোচ। গত চ্যাম্পিয়নস ট্রফির পর ভারতীয় জাতীয় দলের কোচের পদ থেকে অনিল কুম্বলে পদত্যাগ করার পর থেকেই আসনটি ফাঁকা ছিল। বিসিসিআই ঘোষণা দিয়েছিল, শ্রীলঙ্কা সফরের আগেই নতুন কোচ পাবেন কোহলিরা।

সম্প্রতি শেষ হয়েছে কোচদের যাচাই-বাছাই প্রক্রিয়া। কিন্তু এখনো চূড়ান্ত সিদ্ধান্তটা নেয়নি ভারতের ক্রিকেট বোর্ড। অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে আলোচনার পরই সেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে ভারতের গণমাধ্যম।

আপনার মন্তব্য

আলোচিত