স্পোর্টস ডেস্ক

১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫০

নেইমার-কাভানির দ্বন্দ্বে উত্তপ্ত ড্রেসিং রুম

ফ্রি-কিক ও পেনাল্টি কিক নিয়ে নেইমার ও এডিনসন কাভানির মধ্যে খেলার মাঠেই দ্বন্দ্ব লেগে যায়। তবে সেই ঘটনার রেশ মাঠেই শেষ হয়নি। খেলার পর ড্রেসিং রুমেও উত্তপ্ত বাক্যবিনিময় হয় ব্রাজিলি ও উরুগুয়ে ফরোয়ার্ডের মধ্যে। দুজনের মধ্যে হাতাহাতি লেগে যাওয়ার উপক্রম হয় বলে জানায় ফরাসি সংবাদমাধ্যম।

রোববার লিঁও'র বিপক্ষে ফরাসি লিগের ম্যাচে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু জাতীয় দলের সতীর্থ দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড।

এর কয়েক মিনিট পর (ম্যাচের৭৯তম মিনিটে) পিএসজি পেনাল্টি নেইমার স্পট-কিক নেয়ার চেষ্টা করেন। তবে কাভানি সেটি হতে দেননি। নিজেই এগিয়ে আসেন কিক নিতে। এটি নিয়ে নেইমার বেশ অসন্তোষ প্রকাশ করেন; তর্ক করেন। তর্কে জেতেন কাভানিই। তবে স্পট-কিক থেকে গোল করতে ব্যর্থ হন তিনি।

ফরাসি সংবাদমাধ্যম লে'কিপ জানায়, ম্যাচ শেষে ড্রেসিং রুমে এটি নিয়ে ঝগড়া বাঁধান কাভানি। এমন আচরণের জন্য ব্রাজিলিয়ান তারকাকে গালমন্দ করেন উরুগুয়ে ফরোয়ার্ড।

তবে ছেড়ে দেবার পাত্র নন নেইমারও। কাভানির আচরণে বেজায় চটে যান তিনি। এমনকি তার দিকে তেড়েও যান বার্সেলোনার সাবেক তারকা। তবে নেইমারের জাতীয় দলের সতীর্থ থিয়াগো সিলভা দুজনের মধ্যে দেয়াল হয়ে দাঁড়ালে শারীরিক সংঘর্ষের ঘটনা ঘটেনি।

লে'কিপের দাবি, ফরাসি লিগের সর্বোচ্চ গোলদাতা হতে পারলে মোটা অঙ্কের বোনাস পাবেন কাভানি। গত মৌসুমে সহজেই লিগের সর্বোচ্চ গোলদাতা হন এই উরুগুয়ে ফরোয়ার্ড। তবে নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে আসায় এবার কঠিন চ্যালেঞ্জের মুখেই পড়েছেন কাভানি।

পিএসজিতে নিজের সুসংহত অবস্থান হাতছাড়া করতে চান না কাভানি। ফুটবলীয় প্রতিভা ও নৈপুণ্যে নেইমারের চেয়ে কিছুটা হলেও পিছিয়ে নাপোলির সাবেক ফরোয়ার্ড। তবে ক্লাবের সিনিয়র খেলোয়াড় হিসেবে কাভানি নিজের শ্রেষ্ঠত্ব ধরে রাখতে চান। চলতি মৌসুমে পিএসজির হয়ে চারটি পেনাল্টি কিকই নেন তিনি। নেইমার ও কাভানির মধ্যকার এই 'দ্বন্দ্ব' কতদূর গড়ায় সেটিই দেখার বিষয়।

আপনার মন্তব্য

আলোচিত