নিজস্ব প্রতিবেদক

৩১ অক্টোবর, ২০১৭ ০০:২৩

ব্যাংকে মিলবে না বিপিএলের টিকিট, ক্ষুব্দ দর্শকরা

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-এর সিলেট ভ্যানুর টিকিট নিয়ে জটিলতার শেষ হচ্ছে না কিছুতেই। আজ (৩১ অক্টোবর) থেকে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবিএল)-এর সিলেটের বিভিন্ন শাখার বিপিএলের টিকিট পাওয়া যাবে এমনটি জানিয়েছিলো বিসিবি। তবে শেষমূহূর্তে এসে সোমবার রাতে জানা গেলো, ইউসিবিএলে মিলবে না বিপিএলের টিকিট।

টিকিট নিয়ে ইউসিবিএলের সাথে চুক্তি বাতিল হওয়ায় ওই ব্যাংকের শাখায় টিকিট মিলবে না বলে জানা গেছে। এতে করে আরো ভোগান্তিতে পড়তে হবে দর্শকদের।

বিপিএলের সিলেট ভ্যানুর মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেশী সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, একটি প্রতিষ্ঠানকে টিকিট বিক্রির দায়িত্ব দিয়েছিলো বিসিবি। ওই প্রতিষ্ঠান টিকিট বিক্রির জন্য ইউসিবিএলের সাথে চুক্তি করে। তারা সোমবার সেই চুক্তি বাতিল করেছে বলে শুনেছি। এরফলে আজ (মঙ্গলবার) থেকে ব্যাংকের বুথে কোনো টিকিট পাওয়া যাবে না।

তিনি বলেন, আজ থেকে ৩ নভেম্বর পর্যন্ত সিলেট জেলা স্টেডিয়ামে বিপিএলের টিকিট বিক্রি হবে। সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ৪ টি বুথে জেলা স্টেডিয়ামের সামনে টিকিট বিক্রি হবে।

তবে সেখানে প্রতিদিন কি পরিমান টিকিট বিক্রি হবে তা জানাতে পারেননি ফরহাদ।

এদিকে, বিপিএলের টিকিটের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন সিলেটের ক্রীড়ামোদীরা। সোমবার সকালেই ইউসিবিএলের একাধিক ব্র্যাঞ্চে ভীড় করেন ক্রিকেটপ্রেমীরা। এসময় ভিড় সামলাতে হিমসম খেতে হয় ব্যাংক কর্মকর্তাদের। টিকিট না পেয়ে হতাশ হয়ে ফিরতে হয় আগ্রহী ক্রেতাদের। বিকেলে ইউসিবিএল ব্যাংকের সিলেটের বিভিন্ন শাখার বাইরে নোটিশ ঝুলানো হয়- ‌ইউসিবিএলের কোনো শাখায় বিপিএলের টিকিট প্রদান করা হয় না'।

টিকিট নিয়ে এই লুকোচুরিতে ক্ষুব্দ সিলেটের ক্রিকেট ভক্তরা। বিপিএল কর্তপক্ষের কাছ থেকে টিকিটের ব্যাপারে স্পষ্ট কোনো বক্তব্য না পেয়েও হতাশ তারা।

গত ২৬ অক্টোবর সিলেট ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে বিসিবির পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেল বলেছিলেন, ৩১ অক্টোবর থেকে সিলেটে ইউসিবিএলের বিভিন্ন ব্র্যাঞ্চে পাওয়া যাবে বিপিএলের টিকিট।

তিনি জানিয়েছিলেন- ৫ ক্যাটাগরিতে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে। গ্র্যান্ডস্ট্যান্ডে টিকিটের মূল্য দুই হাজার, ক্লাব হাউস ৫০০, গ্রিন গ্যালারী ৪০০, ওয়েস্টার্ন গ্যালারী ৩০০ ও নর্দান গ্যালারী ২০০ টাকা নির্ধারণ করেছে বিসিবি।

এ ব্যাপারে সোমবার রাতে শফিউল আলম নাদেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় না।

উল্লেখ্য, আগামী ৪ নভেম্বর থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বিপিএলের ৫ম আসর।

আপনার মন্তব্য

আলোচিত