ক্রীড়া প্রতিবেদক

০১ জুন, ২০১৫ ২২:২০

বাংলাদেশ-ভারত সিরিজ: আলোচনায় এবার মোজো’র ‘ব্যাম্বু ইজ অন’ (ভিডিও)

বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচের আগে একটি কোমল পানীয় কোম্পানির নামে বানানো 'মওকা মওকা' বিজ্ঞাপন নিয়ে তুমুল আলোচনা ও সমালোচনা হয়েছিল।

মূলত 'মওকা মওকা' বিজ্ঞাপনকে ঘিরে খেলার আগেই উত্তেজনা ছড়িয়ে পড়েছিল উভয় দেশের সমর্থকদের মাঝে। 'বিতর্কিত' কোয়ার্টার ফাইনালে ভারতের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার পর

প্রতিবেশী দুই দেশ আবার মুখোমুখি হচ্ছে পূর্ণাঙ্গ সিরিজে, আর তখনই নতুন করে উত্তেজনা তৈরির রসদ দিলো আকিজ গ্রুপের কোমল পানিয় 'মোজো'র একটি বিজ্ঞাপনচিত্র।

ইতিমধ্যে ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপনচিত্রটি ব্যাপক সাড়া ফেলেছে।

এ বিজ্ঞাপনের দৃশ্যে দেখা যায়- কলকাতায় গড়ের মাঠের বেঞ্চিতে হারিকেন নিয়ে বসা এক পাকিস্তানিকে দেখে সেদেশের এক ভদ্রলোক টিটকিরি করে বলছে- দাদা কি পাকিস্তান থেকে এসেছেন? তা হাতে হ্যারিকেনটা বুঝি বাংলাদেশ থেকেই ধরিয়ে দিল। বাংলাদেশ আপনাদের যা প্যাদালো না মাইরি... তা এত *** খেয়েও কারো কি ক্ষিধে থাকে'

এটা শোনার পর পাকিস্তানি ব্যক্তিটি একটি বাঁশ নিয়ে এসে ভারতীয় ব্যক্তিকে ধরিয়ে দিয়ে বলছে- 'যা রাহে হো না বাংলাদেশ, মিলেগা...বারাবার মিলেগা। বিজ্ঞাপন চিত্রের শেষে অংশে মোজোর প্রচারণার পাশাপাশি বলা হয়- Team ইন্ডিয়া আসছে বাংলাদেশে, ব্যাম্বু Is On'।

বাংলাদেশ-ভারত সিরিজ সামনে রেখে এমন আরও অনেক মজার মজার ট্রল করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ক্রিকেট সংশ্লিষ্টরা বলছেন- খোঁচাখুঁচি, মজা ইত্যাদি একটা সীমাবদ্ধ পর্যায়েই আবদ্ধ রাখা উচিত। খেয়াল রাখা উচিত যাতে কেউ দুই দেশের মর্যাদাহানিকর কোন কাজ না করে।

ভিডিও : মোজো’র ‘ব্যাম্বু ইজ অন’

আপনার মন্তব্য

আলোচিত