সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

০৫ জুন, ২০১৫ ১৪:২৮

শুরু হল ৩৫তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টুর্ণামেন্ট কমিটির ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে ‘‘৩৫তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০১৪-২০১৫ (সিলেট বিভাগ)’’ এর শুভ উদ্বোধন ৫ জুন ২০১৫ খ্রি. শুক্রবার সকালে সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

প্রথম ম্যাচে সুনামগঞ্জ জেলা দলকে ৮ উইকেটে হারিয়ে শুভ সূচনা করেছে সিলেট জেলা দল প্রথমে ব্যাট করা সুনামগঞ্জ জেলা দলকে একাই ধসিয়ে দেন জাতীয় তারকা এনামুল হক জুনিয়র। সহজ টার্গেটে ২ উইকেট হারিয়েই পৌছে যায় সিলেট। দারুন বোলিং করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন সিলেট জেলা দলের এনামুল।


সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি সুপ্রিয় চক্রবর্ত্তী এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ শহিদুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন ও কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী, ক্রীড়া সংগঠক ডাঃ বনদীপ লাল দাস ও দীপাল কুমার সিংহ, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক অচ্যুত ভট্টাচার্য্য অজিত, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক, বিসিবি কর্তৃক মনোনীত আম্পায়ার সোহরাব হোসেন ও রুকনুজ্জামান তপু, স্কোরার এইচ.ইউ.দীপু, উক্ত প্রতিযোগিতার ভেন্যু ম্যানেজার তপন কুমার মালাকার, ইকবাল আহমদ প্রমুখ।

সিলেট জেলা ক্রিকেট দল ও সুনামগঞ্জ জেলা ক্রিকেট দল এর মধ্যকার উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতার খেলাসমূহ আগামী ১১ জুন ২০১৫ খ্রি. তারিখ পর্যন্ত (শুধুমাত্র ৮ জুন ২০১৫ খ্রি. তারিখ ব্যতীত) চলবে এবং খেলা প্রতিদিন সকাল ৯.০০ টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সম্পৃক্ত ব্যক্তিবর্গসহ সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

আপনার মন্তব্য

আলোচিত