ডেস্ক রিপোর্ট

০৬ জুন, ২০১৫ ২১:২৪

আন্তঃজেলা ও জাতীয় পুরুষ কাবাডি প্রতিযোগিতা সম্পন্ন

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় ‘‘আন্তঃজেলা ও জাতীয় পুরুষ কাবাডি প্রতিযোগিতা ২০১৫ (আঞ্চলিক পর্ব)’’ এর ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ৬ জুন ২০১৫ খ্রি. শনিবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

টুর্ণামেন্ট কমিটির আহবায়ক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ শহিদুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এডভোকেট সুলতানা কামাল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য এডভোকেট নিজাম উদ্দিন ও নাজনীন হোসেন, সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি এডভোকেট সুপ্রিয় চক্রবর্ত্তী, সিলেট জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কর্মকর্তা রফিকুল ইসলাম ও আব্দুর রহমান, ক্রীড়া সংগঠক সমর চৌধুরী, দীপাল কুমার সিংহ ও আতাউর রহমান আতা, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক, বিসিবি’র সিলেট বিভাগীয় ক্রিকেট কোচ এ. কে. এম. মাহমুদ ইমন প্রমুখ।

প্রতিযোগিতার ফাইনাল খেলায় সিলেট জেলা কাবাডি দল ৯-৭ পয়েন্টে মৌলভীবাজার জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এবং প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করে।

আপনার মন্তব্য

আলোচিত