ক্রীড়া প্রতিবেদক

০৪ ফেব্রুয়ারি , ২০১৮ ২০:২৯

ঢাকা টেস্টেও নেই সাকিব, ফিরলেন সাব্বির

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে চোট পাওয়া সাকিব আল হাসান যেমন ছিলেন না শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে। ঠিক তেমনি রোববার দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ দল ঘোষণার পর জানা গেলো, ঢাকা টেস্টেও তাকে পাচ্ছে না বাংলাদেশ।

তবে সুখবর পেয়েছেন সাব্বির রহমান। স্কোয়াডে হারানো জায়গাটি ফিরে পেলেন এক টেস্ট পরই। আর চট্টগ্রাম টেস্টে অভিষিক্ত সানজামুল ইসলাম বাদ পড়েছেন ঢাকায় হতে চলা দ্বিতীয় টেস্টের বাংলাদেশ দল থেকে। এদিকে চট্টগ্রাম টেস্ট না খেলেও স্কোয়াড থেকে বাদ পড়েছেন রুবেল হোসেন।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং দিতে গিয়ে আঙুলের ইনজুরিতে পরেন সাকিব। এরপর থেকেই তিনি মাঠের বাইরে। প্রত্যাশা ছিল দ্বিতীয় টেস্টের আগেই সুস্থ হবেন তিনি। তবে ক্ষত এখন সম্পূর্ণ না শুঁকানোর কারণে কোন ঝুঁকি নেননি বলে জানালেন নির্বাচকরা। তাই নিয়মিত অধিনায়কের অনুপস্থিতিতে আবারও নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ।

দ্বিতীয় টেস্টের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল:
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আব্দুর রাজ্জাক, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, কামরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, মুমিনুল হক ও তানবীর হায়দার।

আপনার মন্তব্য

আলোচিত