স্পোর্টস ডেস্ক

২৫ ফেব্রুয়ারি , ২০১৮ ০৯:৫১

জিরোনার জালে বার্সেলোনার গোল উৎসব

উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেসের হ্যাটট্রিক আর লিওনেল মেসির জোড়া গোলে স্প্যানিশ লা লিগায় জিরোনার বিপক্ষে গোল উৎসব করেছে বার্সেলোনা।

শনিবার রাতে কাম্প নউয়ে প্রতিযোগিতায় প্রথমবার খেলতে আসা জিরোনাকে ৬-১ গোলে পরাজিত করেছে বার্সেলোনা।

ম্যাচের শুরটা অবশ্য দুর্দান্ত ছিলো জিরোনার। প্রতিপক্ষ বার্সেলোনাকে শুরুতেই গোল হজম করতে বাধ্য করেছে নবাগত ক্লবটি। দলের হয়ে একমাত্র গোলটি করেন ফিলিপে কৌতিনিয়োর; লা লিগায় এটিই ছিলো তার প্রথম গোল।

পাল্টা জবাব দেওয়ার পাশাপাশি ম্যাচের বাকি পুরোটা সময় ছিল শুধুই বার্সার। পাল্টা আক্রমণ থেকে প্রথম গোলটি করেন পোর্তু। আর সেই সঙ্গে লিওনেল মেসি ও লুইস সুয়ারেসের জ্বলে ওঠাই এ দিন কাল হয়ে দাঁড়ালো জিরোনার জন্য।

এ দিন অসাধারণ ক্রিড়া নৈপুন্য দেখান আর্জেন্টাইন ফুটবল তারকা মেসি। ম্যাচের ৩০ মিনিটের সময় নিজের প্রথম গোলটি করেন তিনি। এর ঠিক ছয় মিনিট পরই চমৎকার ফ্রি-কিক থেকে আরও একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যান লিওনেল মেসি।

অন্যদিকে উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেস এ দিন দুর্দান্ত খেলেছেন। ফর্মে থাকা স্ট্রাইকার ম্যাচের ৭৬ মিনিটে হ্যাটট্রিক অর্জন করেন। সেই ২০১৬ সালের আগষ্টের পর আবারও হ্যাটট্রিকের দেখা পেলেন তিনি।

ইউরোপীয় শীর্ষ পাঁচটি ফুটবল লীগে সতীর্থ খেলোয়াড় হিসেবে মেসি ও সুয়ারেস প্রত্যেকে সর্বোচ্চ ২০টি করে গোল করে নতুন রেকর্ড গড়লেন।

আপনার মন্তব্য

আলোচিত