ছাতক প্রতিনিধি

০৯ মার্চ, ২০১৮ ২০:৪৫

ছাতকে ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

ছাতকে সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৯বমার্চ) বিকেলে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সিরাজগঞ্জ বাজারস্থ সামাজিক সংগঠন ইউনিটি ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ও সিংচাপইড় এলিভেন স্টার ক্রিকেট ক্লাবের সার্বিক সহযোগিতায় সিরাজগঞ্জ বাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,  ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলী।

খেলা পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাইদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজসেবী রইছ উদ্দিন, মো. শহিদুল ইসলাম শহীদ, ফজলু মিয়া, আবদুল মতিন, জয়নাল আবেদীন, সিংচাপইড় ইউপি প্যানেল চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন, মুহিবুর রহমান, শেখ বাতির আলী, সুরাব আলী, আলাছ উদ্দিন, আফজাল হোসেন, আলী হোসেন মানিক, মো. শাহজাহান, রাসেল আহমদ, সেবলু মিয়া, আফজাল হোসেন সেবুল, আকতার হোসনে, নুরুল আমিন, এমরান আহমদ, খলিলুর রহমান, মোহাম্মদ আলী, মুহিবুর রহমান, উজ্জীবক সুজন তালুকদার, নাজিম উদ্দিন, খালেদুল ইসলাম, ফখরুল হোসেন, আমিনুল হক ও নাজমুল ইসলাম মুসা, মৃদুল পুরকায়স্থ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলী, সাংবাদিক হেলাল আহমদ ও সিংচাপইড় এলিভেন স্টার ক্রিকেট ক্লাবের সভাপতি মিজানুর রহমানকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

এর আগে গোল্ডেন ফাস্ট ক্রিকেট ক্লাব রাউলীর মুখোমুখি হয় নিউ স্টার ক্রিকেট ক্লাব সিরাজগঞ্জ বাজার। এতে গোল্ডেন ফাস্ট রাউলী ৭ রানের ব্যবধানে জয়লাভ করে।

খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। খেলায় আম্পায়ারের দায়িত্বে ছিলেন মো. আল-আমিন ও ফয়ছল আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত