সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

১৭ মার্চ, ২০১৮ ১২:২২

বাংলাদেশের ড্রেসিংরুমে ভাঙা কাচ!

নিদাহাস ট্রফির 'সেমিফাইনালে' পরিণত হওয়া বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার ম্যাচে শেষ ওভারের শ্বাসরুদ্ধকর লড়াইয়ে শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ। বাংলাদেশের এমন নাটকীয় জয়ের পর নতুন এক ঘটনাকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। আর তা হলো— বাংলাদেশ দলের ড্রেসিং রুমের কাচ ভাঙার ঘটনা।

বাংলাদেশ যে মুহূর্তে শ্রীলংকার বিপক্ষে জয় নিশ্চিত করেছে সেই মুহূর্তেই ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ভেতরে থাকা একটি ক্যামেরায় কাচ ভাঙার ঘটনাটি রেকর্ড হয়েছে বলেও জানা গেছে। ড্রেসিং রুম থেকে দৌড়ে বের হওয়ার সময় দরজাটা চূর্ণ-বিচূর্ণ করা হয়েছে বলে খাবার পরিবেশনকারী একজন কর্মী জানিয়েছেন। ম্যাচ রেফারি ক্রিস ব্রড ভিডিওটা দেখেছেন এবং এ ব্যাপারে কয়েকজনকে জিজ্ঞাসা করেছেন। তবে ব্রড ওই কর্মীদের নয় বরং ভিডিও দেখেই নিশ্চিত হতে চান কাচ ভাঙার ঘটনাটি কীভাবে ঘটলো।

এছাড়া মাঠে বাংলাদেশের একজন অতিরিক্ত খেলোয়াড়ের সঙ্গে শ্রীলংকার একজন ক্রিকেটারের ধাক্কা-ধাক্কিও হয়েছে। শ্রীলংকার মূল আম্পায়ার যখন ম্যাচের শেষ ওভারে দ্বিতীয় বাউন্সের জন্য 'নো' দিতে অস্বীকৃতি জানান তখন বাংলাদেশের একজন অতিরিক্ত খেলোয়াড় পানি নিয়ে মাঠে যান। তার সঙ্গে শ্রীলংকার একজন খেলোয়াড়কে বাগযুদ্ধে জড়িয়ে পড়তে দেখা যায়। অবশ্য তার সঙ্গে ধাক্কা লাগার বিষয়টি একেবারে ঠুনকো নয়। অতিরিক্ত এই খেলোয়াড়ের পিছু পিছু কয়েকজন শ্রীলংকান খেলোয়াড়কে বাউন্ডারির দিকে আসতেও দেখা গেছে। ম্যাচ রেফারি হিসেবে ক্রিস ব্রড পুরো বিষয়টি দেখবেন বলে জানান।

আপনার মন্তব্য

আলোচিত