সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

১৭ মার্চ, ২০১৮ ১৩:৫১

বাংলাদেশ দলের জন্য কোটি টাকা পুরস্কার ঘোষণা বিসিবির

অসাধারণ এক জয়ে শ্রীলঙ্কাকে হারিয়ে নিদাহাস ট্রফির ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ দল। আর অবিস্মরণীয় এ জয়ের পর থেকে অভিনন্দনের জোয়ারে ভাসছে টাইগাররা। এবার তাদের আনন্দের মাত্রা আরও বাড়িয়ে দিলেন ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। বাংলাদেশ দলের জন্য এক কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছেন তিনি।

শনিবার (১৭ মার্চ) সকালে কলম্বোতে তিনি এই ঘোষণা দেন। রোববার ফাইনালে ভারতের বিপক্ষে জিতলে পুরস্কারের টাকার অঙ্ক আরও বাড়বে বলে জানান পাপন।

অবিস্মরণীয় জয়ের পর বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এছাড়া দেশ ও বিদেশের অনেক নামীদামী ব্যক্তিত্ব বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানিয়েছেন।

মাহমুদুল্লাহ রিয়াদের ছক্কায় শেষ পর্যন্ত যে জয়টি এসেছে, তা কেবল একটি জয় ছিল না! তা ছিল ভেতরে পুষে রাখা বহুদিনের যন্ত্রণা ও ক্ষোভ থেকে ‘বিষ’ হয়ে ওঠা সাপের ছোবল। ম্যাচ শেষে যার প্রতিটি ছোবলে নীল হয়েছে শ্রীলংকা।

শুক্রবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলংকাকে ২ উইকেটে হারিয়ে নিদাহাস ট্রফির ফাইনালে ওঠেছে বাংলাদেশ। লংকার সামনে জয়ের জন্য যে ক্ষুধার্ত বাংলাদেশকে দেখা গেছে, তারা উপহার দিয়েছে এমন এক অবিস্মরণীয় সমাপ্তির ম্যাচ, যাকে অভিহিত করা যায় ২০১৬ বিশ্বকাপ ফাইনাল-পরবর্তী সেরা টি২০ হিসেবে। আর কলম্বোয় টগবগে এই বাংলাদেশই রোববার ভারতের বিপক্ষে ফাইনালে লড়বে।

আপনার মন্তব্য

আলোচিত