কমলগঞ্জ প্রতিনিধি

০৮ জুন, ২০২০ ১৫:৩৬

কমলগঞ্জে বজ্রপাতে ও গাছ চাপায় নিহত ৩ জনের পরিবারকে সহায়তা

মৌলভীবাজারের কমলগঞ্জে সম্প্রতি বজ্রপাতে দুই শিক্ষার্থী ও কালবৈশাখী ঝড়ে গাছ চাপা পড়ে এক নৈশ প্রহরীর মৃত্যু হয়েছিল। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে রোববার (৭ জুন) বিকেলে মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির মাধ্যমে এই তিনটি পরিবারের মাঝে ২০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকার সরকারি সহায়তা প্রদান করা হয়।

বিজ্ঞাপন

কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান জানান, গত ৪ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় বজ্রপাতে কমলগঞ্জ পৌরসভার উজিরপুর গ্রামের আমীন বেপারীর ছেলে কমলগঞ্জ আইডিয়াল স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র জুবের উদ্দীন (১৩) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছিল। ৬ জুন শনিবার বেলা আড়াইটায় ইসলামপুর ইউনিয়নের দক্ষিণগোলের হাওর গ্রামের অনু মিয়ার ছেলে উসমানিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র লতিফুর রহমান বজ্রপাতে নিহত হয়েছিল। তাছাড়া বৈশাখের শুরুতেই কালবৈশাখী ঝড়ে গাছ চাপায় কমলগঞ্জের নৈশ প্রহরী কমলগঞ্জ সদর ইউনিয়নের বালিগাঁওয়ের মনির মিয়া নিহত হয়েছিলেন।

বজ্রপাতে দুই শিক্ষার্থী ও গাছ চাপায় এক পরিবার মিলিয়ে ৩ পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ২০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা প্রদান করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বজ্রপাতে নিহত শিক্ষার্থী জুবের উদ্দীন ও গাছ চাপায় নিহত নৈশ প্রহরী মনির মিয়ার পরিবারকে ৫ হাজার টাকা করে আরও ১০ হাজার টাকা প্রদান করেন সাংসদ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

আপনার মন্তব্য

আলোচিত