নিজস্ব প্রতিবেদক:

২৫ মার্চ, ২০২৩ ২৩:৫৬

কোম্পানীগঞ্জে জুয়ার আসর থেকে আটক ২০

কোম্পানীগঞ্জে জুয়ার আসর থেকে আটক হওয়া ব্যক্তিরা। ছবি: সংগৃহীত

সিলেটের কোম্পানীগঞ্জে জুয়ার আসর থেকে ২০ জনকে আটক করেছে পুলিশ। শনিবার বেলা পৌনে ১টার দিকে টুকেরবাজার বাশারের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- কোম্পানীগঞ্জের পাড়ুয়া মাঝপাড়ার রাজ্জাক মিয়া ওরফে মস্তান (৫৬), টুকেরগাঁও গ্রামের মোহন মিয়া (৫০), সোহেল (২৯), হাসান (২৯) ও রেনু মিয়া (৪৫), শিলেরভাঙা গ্রামের আল আমিন (২৪) ও ফারুক মিয়া (৩২), খায়েরগাঁও গ্রামের জাবেদ হাসান (২৫), ইসলামপুর গ্রামের বাবুল মিয়া (৫৫), শাহাদাত আলী (৩৫), ফয়জুল (৪০), ইসলাম (৫২) ও এরশাদ মিয়া (২৮), ঢালার পার গ্রামের ফরহাদ মিয়া (২৮) ও রফিক (৪০), দক্ষিণ রাজনগর গ্রামের খাজা মইন উদ্দিন (৩০), নয়া গাঙের পাড়ের ফজলু মিয়া (৫০) ও আব্দুল আলী (৩০), নরসিংদীর রায়পুরা উপজেলার গপিনাথপুরের কাজল মিয়া (৪০), ময়মনসিংহের হালুয়ারঘাট থানার কৈলাটি গ্রামের মঞ্জুরুল হক (৩৭)।

থানা সূত্রে জানা গেছে, টুকেরবাজারে বাশার মিয়ার বাড়িতে জুয়ার আসর চলছিল। গোপন সূত্রে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি একদল পুলিশ নিয়ে সেখানে অভিযান চালান। আসর থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৬ হাজার ১৫০ টাকাসহ এই ২০ জনকে আটক করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, ‘আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত