ওসমানীনগর প্রতিনিধি

০৯ মার্চ, ২০২৪ ১৮:২৩

ওসমানীনগরে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের ওসমানীনগরে প্রবাসীর উদ্যোগে আসন্ন রমজান উপলক্ষে গরীব অসহায় দুস্থ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার খসরুপুর গ্রামে খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি যুক্তরাজ্য প্রবাসী এনাম মিয়ার পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ইসলাম পাড়া জামে মসজিদের মোতাওয়াল্লি প্রবীণ মুরব্বি আবুল মিয়ার সভাপতিত্বে ও খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা শেরপুর শাখার পরিচালক সমাজকর্মী আনোয়ার আহমদের সঞ্চালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি।

বিশেষ অতিথি ছিলেন সাদিপুর ইউনিয়ন চেয়ারম্যান সাহেদ আহমদ মূছা ভিপি, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, জাতীয় মানবাধিকার ইউনিট সিলেট বিভাগীয় শাখার সভাপতি সৈয়দ এন আলী এহিয়া, বাংলাদেশ মানবাধিকার কমিশন ওসমানীনগর শাখার সাধারণ সম্পাদক কবি আরজু মিয়া, জাতীয় মানবাধিকার ইউনিট সিলেট বিভাগীয় শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন।

অনুষ্ঠানে বক্তব্য দেন সমাজসেবী ও রাজনীতিবিদ মোস্তফা কামাল, ইউপি সদস্য এসাম উদ্দীন ও সমাজসেবক আসাব উদ্দীন কালা। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আওরঙ্গপুর টাইটেল মাদ্রাসার শিক্ষক আব্দুল বাছিত।

অনুষ্ঠানে শতাধিক অসহায় গরীব দুস্থ মানুষের মধ্যে মাহে রমজান উপলক্ষে চাল ডাল তেলসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত