গোলাপগঞ্জ প্রতিনিধি

০৯ মার্চ, ২০২৪ ২২:৩৫

গোলাপগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে উজ্জলের প্রার্থিতা ঘোষণা

আসন্ন গোলাপগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন ব্রাজিল যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জল।

শনিবার (৯ মার্চ) বিকেল ৩টায় পৌর শহরের একটি অভিজাত পার্টি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ ঘোষণা দেন তিনি।

আবু সুফিয়ান উজ্জল বলেন, দীর্ঘদিন থেকে আমি গোলাপগঞ্জ উপজেলার মানুষের পাশে রয়েছি। করোনা-বন্যাসহ দেশের বিভিন্ন দুর্যোগে এ উপজেলার অসহায় গরীব দুঃখী মানুষের পাশে ছিলাম। আগামীতেও উপজেলাবাসীর সেবা করতে আমি গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, এর আগেও আমায় অনেকে অনেকে প্রশ্ন করেছিলেন আমি চেয়ারম্যান পদে নির্বাচন করবো কিনা, আমি জবাবে বলেছিলাম উপজেলাবাসী, মুরব্বিয়ান ও নেতাকর্মীদের পরামর্শ নিয়ে আমি আমার সিদ্ধান্ত জানাব। আমি বিগত দিন বিভিন্ন জায়গায় বিশেষ করে আমার এলাকাবাসীর মতামত নিয়েছি। সবার মতামতের ভিত্তিতে আমি আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব।

উজ্জল আরও বলেন, গোলাপগঞ্জ উপজেলা একটি সুনামধন্য প্রবাসী অধ্যুষিত একটি উপজেলা। এ উপজেলার প্রবাসীরা অনেক অবহেলিত। তারা বিভিন্ন সময় দেশে এসে অনেক হয়রানি শিকার হন। আমি নির্বাচিত হলে প্রবাসীদের জন্য সপ্তাহে একদিন কাজ করব। এছাড়াও প্রবাসীদের পাশে সব সময় থাকার চেষ্টা করব।

আবু সুফিয়ান উজ্জল বলেন, গোলাপগঞ্জ উপজেলা অতীতে শিক্ষায় অনেক এগিয়ে ছিল। বর্তমানে শিক্ষার হার ধীরে ধীরে কমে যাচ্ছে। শিক্ষার প্রসারে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করব। উপজেলার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে রাস্তাঘাটসহ সার্বিক অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাব।

তিনি আরও বলেন, আমি একজন ক্রীড়ামোদী। আমি সব সময় খেলাধুলা পছন্দ করি। এজন্য আমি খেলাধুলার উন্নয়নে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করব। যাতে এই উপজেলা থেকে জাতীয় পর্যায়ে খেলোয়াড়রা গড়ে উঠে। বিশেষ করে যুব সমাজের উন্নয়নে আমি বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করব।

এসময় উপস্থিত ছিলেন আবু সুফিয়ান উজ্জলের পিতা মীরগঞ্জ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী শরফ উদ্দিন। মতবিনিময় সভায় গোলাপগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত