তাহিরপুর প্রতিনিধি

১১ মার্চ, ২০২৪ ০২:২১

সর্বোচ্চ শক্তি দিয়ে আপনাদের জন্য কাজ করব: এমপি রনজিত

আমি সারাজীবন সত্যতা ও নিষ্ঠা বুকে লালন করে জীবন জীবিকার অন্বেষণ করেছি, সত্য পথে চলার চেষ্টা করেছি। আপনারা আমাকে নির্বাচিত করেছেন আমি আমার সর্বোচ্চ শক্তি দিয়ে এই এলাকার জন্য আপনাদের জন্য কাজ করব বলে মন্তব্য করেছেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার।

রোববার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুরে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি আরও বলেন, আপনারা দুর্নীতিবাজ কালো টাকার বিরুদ্ধে নিজেদের অবস্থা পরিস্কার করে নির্বাচনে আমাকে জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ।

তাহিরপুর উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়নে তাহিরপুর কয়লা আমদানিকারক সমিতির আয়োজনে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য দেন তিনি।

এমপি রনজিত চন্দ্র সরকার আরও বলেন, তাহিরপুর একটি হাসপাতাল আছে, আরেকটি হাসপাতাল তাহিরপুরের যে কোনো অঞ্চলে হবে। যে হাসপাতালটি আছে তা ৩১ শয্যা থেকে ৫০ শয্যা বিশিষ্ট এমপি মহোদয় বললেও তা নামে ছিল কোন জনবল ছিল না। সম্প্রতি একশত শয্যায় উন্নীত করেছি। সেখানে নতুন বিল্ডিং হবে। সেখানে বড় বড় ডাক্তাররা থাকবে। সেখানে সব ধরনের অপারেশনের ব্যবস্থা হবে হয়ত একটু সময় লাগবে। আমি স্বাস্থ্যমন্ত্রীর সাথে কথা বলেছি সিজারিয়ান, এনেস্থেসিয়াসহ জরুরি জনবল যেগুলো না হলেই নয় সেই সংকট দূর করার জন্য ব্যবস্থা করে দিবেন, ভাল ভাল ডাক্তার থাকবে সকল চিকিৎসা হবে।

তিনি আরও বলেন, হাওরের ঢেউয়ের মত বিশালতার হৃদয় নিয়ে এই দেশের মানুষ পক্ষে কথা বলেছি, জীবন বাজি রেখেছি, এ অঞ্চলের মানুষ সুখেদুখে কথা বলব। আমি আপনাদের সন্তান। আপনাদের সুখ দুঃখের কথা আমি সংসদেও বলেছি, আরও বলব। আমি মানুষের সাথে অন্যায় করব না, মানুষ কষ্ট পায় সে কাজ করব না। আমি কখনোই টিআর-খাবিটা টাকা খাব না, বরং আমার পকেটে থেকে টাকা দিয়ে হলেও সেই কাজ সম্পন্ন করব।

তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি আলকাছ উদ্দিন খন্দকারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁ, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা, সেলিম হায়দার, উপজেলা কৃষকলীগ সভাপতি জিল্লুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত