নিজস্ব প্রতিবেদক

১১ মার্চ, ২০২৪ ১৮:০৬

রমজানে নায্যমূল্যে নিত্যপণ্য বিক্রি করবে সিলেট চেম্বার

রমজান মাসে নগরীতে ন্যায্যমূল্যের নিত্যপণ্যের দোকান চালু করবে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।

চেম্বারের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও সিলেট সিটি করপোরেশন, সিলেট এর সার্বিক সহযোগিতায় নগরের আলিয়া মাদ্রাসা মাঠে এ দোকান চালু হবে।

সোমবার সিলেট চেম্বার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনের সিলেট চেম্বার সভাপতি তাহমিন আহমদ সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে রমজান মাস জুড়ে ন্যায্য মূল্যের দোকান চালুর লক্ষ্যে সিলেট চেম্বারকে সহযোগিতার জন্য সিলেটের জেলা প্রশাসক ও সিটি করপোরেশনের মেয়র মহোদয়কে ধন্যবাদ জানান।

তিসি বলেন, বিশ্বব্যাপী দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির দরুন আমাদের দেশের বাজারেও এর প্রভাব পরেছে, কিন্তু আমাদের নিজেদের উৎপাদিত পণ্য যাতে সাধারণ মানুষ ন্যায্যমূল্যে পায় সেজন্য রমজান মাসে আমরা ন্যায্য মূল্যের দোকান চালু করতে যাচ্ছি। মঙ্গলবার দুপুর ১২ টায় ন্যায্য মূল্যের দোকান উদ্বোধন করা হবে। এই ন্যায্য মূল্যের দোকান হতে সিলেটের জনসাধারণ তাদের নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী সরকার নির্ধারিত মূল্যে ক্রয় করতে পারবে।

তিনি রমজানের পবিত্রতা রক্ষায় ও এই উদ্যোগকে সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন। এই কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে ব্যবসায়ীদের এগিয়ে আসতে আহবান জানান।

তিনি ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ফুটপাতের উপর অবৈধ ভ্রাম্যমাণ দোকান বাসানো থেকে বিরত থাকতে আহবান জানান। সিলেটকে একটা মডেল নগরী ও ফুটপাত দখলমুক্ত নগরী গড়ার লক্ষ্যে একসাথে কাজ করার আহবান জানান। তিনি ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসন ও সিলেট সিটি করপোরেশনের যে কোন উদ্যোগে সিলেট চেম্বার সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি মো. এমদাদ হোসেন, সহ সভাপতি এহতেশামুল হক চৌধুরী, পরিচালক মো. রিমাদ আহমদ রুবেল, মো. মাহবুবুল হাফিজ চৌধুরী (মুসফিক), সিলেট চেম্বারের সচিব মো. গোলাম আক্তার ফারুক প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত