জগন্নাথপুর প্রতিনিধি

১১ মার্চ, ২০২৪ ২২:৩৮

রমজান উপলক্ষে জগন্নাথপুরে ফ্রেন্ডস ক্লাবের ফ্যামেলি ফুড প্যাক বিতরণ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সামাজিক সংগঠন ফ্রেন্ডস ক্লাবের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে ফ্যামেলি ফুড প্যাক বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) বিকালে ফ্রেন্ডস ক্লাবের কার্যালয়ে ফ্রেন্ডস ক্লাবের পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে ফ্যামেলি ফুড প্যাক বিতরণ অনুষ্ঠান প্রদানের পূর্বে আলোচনা সভায় সভাপতি মো. কাসেম আলী তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালেহ আহমেদ মুন্নার পরিচালনায় সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সহ-সাধারণ সম্পাদক মো. রইছ উদ্দিন, স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি মো. ইসলাম আলী।

প্রধান অতিথির বক্তব্য দেন ৩নং মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মোঃ মাহবুবুল হক শেরীন। সভাপতির বক্তব্য দেন ক্লাবের সভাপতি কাসেম আলী তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য দেন ক্লাবের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা সদস্য ও আজীবন দাতা সদস্য হাজী মো. মুক্তার মিয়া, আজীবন দাতা সদস্য শাহ মো. জামান উল্লাহ মুক্তার, প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি গ্রিস প্রবাসী মো. রাজু আহমেদ। এছাড়া আরও বক্তব্য দেন উপদেষ্টা সদস্য গোলাম সরোয়ার, প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি জুনায়েদ আহমেদ, সাবেক সহ-সাধারণ সম্পাদক মো. সুজন আহমেদ।

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের উপদেষ্টা সদস্য ও আজীবন দাতা সদস্য রাজীব তালুকদার, সহ-সভাপতি মো. রুবেল আহমেদ তালুকদার, সহ-সভাপতি শিপন মিয়া, অর্থ সম্পাদক মো. মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমেদ, সহ-অর্থ লিকছন মিয়া, সাবেক সহ-সভাপতি নুরুল হক নাহিদ, সিনিয়র সদস্য রাজীব আহমেদ প্রমুখ।

আলোচনা সভা শেষে ১০০ পরিবারকে মাহে রমজান উপলক্ষে ফ্যামেলি ফুড প্যাক বিতরণ করা হয়।

সভায় ফ্রেন্ডস ক্লাব পরিবারের পক্ষ থেকে ফ্রেন্ডস ক্লাব যুক্তরাজ্য শাখা’র প্রতিষ্ঠাতা সদস্য ও আজীবন দাতা সদস্য মো. নজরুল ইসলাম (লন্ডন প্রবাসী) ও ফ্রেন্ডস ক্লাবের আজীবন দাতা সদস্য আলীনুর রহমানকে (সৌদি আরব প্রবাসী) আর্থিক ভাবে সহযোগিতা করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত