জগন্নাথপুর প্রতিনিধি

১২ মার্চ, ২০২৪ ০৪:২৩

গত ১৫ বছরে দেশের চেহারা বদলে গেছে: এমএ মান্নান এমপি

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এমএ মান্নান বলেছেন, গত ১৫ বছরে আওয়ামী লীগ সরকার দেশের চেহারা বদলে দিয়েছে। শহর থেকে শুরু করে গ্রামগঞ্জের মানুষ উন্নয়নের স্বাদ পেয়েছে। তাই দেশের মানুষ বিএনপির বিভ্রান্তিতে বিভ্রান্ত না হয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় এনেছে।

তিনি বলেন, বাঙালিরা স্বাধীনতার জন্য আওয়ামী লীগকে সমর্থন জানিয়েছিল। এখন উন্নয়নের জন্য আওয়ামী লীগকে সমর্থন দিচ্ছে। আশা করছি এ ধারাবাহিকতা রক্ষা করবে।

তিনি সোমবার (১১ মার্চ) জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামবাসীর আয়োজনে তৃতীয় এম এ মান্নান এমপি ফুটসাল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

খাশিলা গ্রামের মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ওসমান কিং ওসমানীনগরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জসিম এফসি।

খাশিলা গ্রামের মুরব্বি ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইর্শাদ আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুহিন আহমদ দুদুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-বশিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা, কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক মিয়া, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছদরুল ইসলাম, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ূব খান, শাহজালাল মহাবিদ্যালয় অধ্যক্ষ এম এ মতিন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসাইন, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল হোসেন, সাধারণ সম্পাদক বশির আহমেদ প্রমুখ।

পরে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

আপনার মন্তব্য

আলোচিত