সিলেটটুডে ডেস্ক

১৪ মার্চ, ২০২৪ ১৯:৪০

মানুষ অনাহারে অর্ধাহারে রোজা রাখছে : কাইয়ুম চৌধুরী

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, মুসলিম বিশ্বের সর্বত্র রমজান মাসে দ্রব্যমূল্যে ছাড় দেয়া হয়। আর আমাদের দেশে রমজান মাসকে পুঁজি করে সরকার দলের নিয়ন্ত্রণে সিন্ডিকেটের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় পণ্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাহিরে চলে যায়। সরকারের এমন সিন্ডিকেটের কবলে দ্রব্যমূল্য বেড়ে যাওয়ার ফলে দেশের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষ অনাহারে অর্ধাহারে রোজা রাখছে, পেট ভরে সেহরি ও ইফতার খেতে পারছে না।

তিনি বলেন, অবৈধ সরকারের ডামি মন্ত্রীরা ইফতারের সুন্নত খেজুর নিয়ে ঠাট্টা করে সাধারণ ধর্মপ্রাণ মানুষের মনে আঘাত দিচ্ছে। সরকার দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এমন পরিস্থিতি থেকে দেশকে বাঁচতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করে এই ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নে বিগত দিনের আন্দোলন-সংগ্রামে নির্যাতিত দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক তাজরুল ইসলাম তাজুল, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ, তেতলী ইউনিয়ন বিএনপির সভাপতি আজমল আলী ও সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, বখতিয়ার আহমদ ইমরান, এনামুল কবির ইকবাল, আফজাল হোসেন মুন্না, সাদেক আহমেদ, আরশ আলী, জুয়েল আহমদ, ফয়সাল আহমদ, আখতার হোসেন, আলী আব্বাস প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত