চুনারুঘাট প্রতিনিধি

১৯ মার্চ, ২০২৪ ২১:১৬

স্পর্শকাতর স্থানে টেপ দিয়ে পেঁচানো গাঁজা উদ্ধার, চুনারুঘাটে নারীসহ আটক ৪

হবিগঞ্জের চুনারুঘাট সীমান্তে নারীর দেহে টেপ দিয়ে গাজার প্যাকেট পেঁচানো বিশেষ কায়দায় লুকায়িত ১২ কেজি ভারতীয় গাঁজাসহ চার মাদক কারবারিকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ মার্চ ) বিকেল ৩টায় পুলিশ পরিদর্শক তদন্ত প্রজিত কুমার দাসের নেতৃত্বে এসআই লিটন রায়সহ একদল পুলিশ উপজেলার বগাডুবি রেলগেইট চৌরাস্তা থেকে তাদের আটক করেন।

আটকরা হলেন, চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের শিমুলতলা এলাকার নারী (৪০), চাদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার নারী (৪৫), নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাঁটুভাঙা গ্রামের নারী (৩৫), ও চুনারুঘাট উপজেলার গাদিশাইল গ্রামের আব্দুল হান্নানের ছেলে সিএনজি চালক রায়হান (২০)।

এসব তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারত সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজার চালান পাচার করা হবে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৯ মার্চ) উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি চৌরাস্তা রেলগেইট এলাকায় পুলিশ পরিদর্শক তদন্ত প্রজিত কুমার দাসের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বোরকা পরা অবস্থায় সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে দুই নারীর দেহ তল্লাশি করা হয়। এসময় ওই দুই নারীর স্পর্শকাতর স্থানে টেপ দিয়ে পেঁচানো বারো কেজি গাঁজা জব্দ করা হয়।

ওসি হিল্লোল রায় বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে একে-অপরের সহযোগিতায় ভিন্ন ছদ্মবেশে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। পরে কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

এছাড়াও সোমবার দিবাগত রাতে থানার উপ-পরিদর্শক এসআই লিটন রায়ের নেতৃত্বে এসআই মুনির হোসেনসহ একদল পুলিশ চুনারুঘাট উপজেলার নলুয়া চাবাগান ফ্যাক্টরি এলাকায় অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে মাদক উদ্ধার করে চুনারুঘাট থানায় মামলা রুজু হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত