জুবেল আহমদ সেকেল, ওসমানীনগর

২১ মার্চ, ২০২৪ ১৯:১৬

ওসমানীনগরে সাজানো ঘটনায় প্রবাসীকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

ওসমানীনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

সিলেটের ওসমানীনগরে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় চাচাতো ভাইদের বিরুদ্ধে মামলা দায়ের করে সাজানো ঘটনা দিয়ে ফাঁসানোর অপচেষ্টার অভিযোগ করেছেন উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসী গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ইমরান হোসেন গফুর বক্স।

বৃহস্পতিবার কেলা ২টায় ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নিজের চাচাতো ভাই রহিম বক্স ও কাদির বক্সের বিরুদ্ধে এই অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গফুর বক্স অভিযোগ করে বলেন, তিনি দীর্ঘ দিন যুক্তরাজ্যে ছিলেন। যুক্তরাজ্যে থাকাবস্থায় তার ক্রয়কৃত জায়গার একটি টিনসেডের ঘর জোরপূর্বক দখল করে নেন চাচাতো ভাই রহিম বক্স ও কাদির বক্স। ২০২০ সালে দেশে ফিরে ঘরটির দখল ছেড়ে দিতে বললে বড় অঙ্কের টাকা দাবি করে দখলকারীরা। সামাজিক ভাবে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করেও তিনি ব্যর্থ হন।

তিনি আরও বলেন, এই দখলের জেরে তার স্ত্রী ও তিনি পৃথক হামলার শিকার হলে পৃথক দুটি মামলা দায়ের করেন তিনি। মামলা করায় ক্ষিপ্ত হয়ে দখলকারীরা তার মেয়ে-তুল্য ভাতিজিকে ভিক্টিম করে একটি ঘটনা সাজিয়ে তাকে আইনিভাবে ফাঁসানো এবং সামাজিকভাবে মানহানি করার অপচেষ্টা অব্যাহত রেখেছে।

সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য, সংবাদ সম্মেলনে আনীত অভিযোগ বিষয়ে সিলেটটুডে টোয়েন্টিফোরের পক্ষ থেকে স্বতন্ত্রভাবে অনুসন্ধান এবং কারো কোন বক্তব্য নেওয়া হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত