সিলেটটুডে ডেস্ক

২২ মার্চ, ২০২৪ ২০:৪০

দেশ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে: কাইয়ুম চৌধুরী

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, সরকার নিজেদের অবৈধ ক্ষমতাকে টিকিয়ে রাখতে সর্বক্ষেত্রে দুর্নীতি করে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এখন ডলার সংকটের কারণে বিদেশ থেকে পণ্য আমদানি করা সম্ভব হচ্ছে না। আর দেশীয় পণ্যে তারা সিন্ডিকেট করে দাম বাড়িয়ে দিয়েছে।

তিনি বলেন, গণতন্ত্র, বাকস্বাধীনতা ও ভোটাধিকার কেড়ে নেওয়া হয়েছে। সর্বোপরি দেশ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। যতদিন এই  ডামি সরকার ক্ষমতা দখল করে থাকবে ততদিন দেশের মানুষ শান্তিতে থাকতে পারবে না। সাধারণ মানুষকে সাথে নিয়ে সম্মিলিত আন্দোলনের মাধ্যমে এই সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।

শুক্রবার দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়ন বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোল্লারগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল লতিফ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বখতিয়ার আহমদ ইমরানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিন, জেলা বিএনপির উপদেষ্টা ফালাকুজ্জামান চৌধুরী জগলু, যুগ্ম সম্পাদক তাজরুল ইসলাম তাজুল, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির প্রচার সম্পাদক লোকমান আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মকসুদ আহমদ, সহ দপ্তর সম্পাদক মাহবুব আলম, কামাল বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি গুলজার আহমদ ও সাধারণ সম্পাদক দেলোয়ার আহমদ, শেখ মনসুর রহমান প্রমুখ।

দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, মহান মুক্তিযুদ্ধের সকল শহিদ, ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকো, দেশে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনসহ সকল গণতান্ত্রিক আন্দোলনের আত্মদানকারী শহিদদের আত্মার মাগফেরাত কামনা এবং বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত