সিলেটটুডে ডেস্ক

০২ এপ্রিল, ২০২৪ ০১:৩১

জিয়াউর রহমানের আদর্শ লালন করে প্রবাসেও নেতাকর্মীরা কাজ করছেন : আরিফুল হক

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ লালন করে বিএনপির নেতাকর্মীরা দেশ-বিদেশে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছেন। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী ও বিএনপির কার্যক্রম আরও গতিশীল করতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। তারাই ধারাবাহিকতায় যুক্তরাজ্যে শ্রমিক দল নেতা আব্দুল মুহিত নিরলসভাবে দলের জন্য ভূমিকা রাখছে।

আরিফুল হক চৌধুরী সোমবার (১ এপ্রিল) নগরীর কুমারপাড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী সিলেট জেলা শ্রমিক দলের উদ্যোগে জেলা শ্রমিক দলের সাবেক সদস্য যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল মুহিত স্বদেশ আগমন উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

সিলেট জেলা শ্রমিক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ মো. আব্দুল মুকিতের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন কেন্দ্রীয় শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শ্রমিক দলের সভাপতি মো. সোরমান আলী।

বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতা সিদ্দিকী, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. শামিম আহমদ।

এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে শ্রমিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি আব্দুল মুহিতকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীসহ জেলা শ্রমিক দলের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত