শান্তিগঞ্জ প্রতিনিধি

০৩ এপ্রিল, ২০২৪ ১৭:১৯

আমরা আবার ঘুরে দাঁড়াব, ক্ষতিগ্রস্তদের পাশে এমএ মান্নান এমপি

সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, দুর্যোগ আমাদের জীবনেরই একটি অংশ। আমরা সব সময় প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করে আসছি। ৩১ মার্চ রাতে যে ঘূর্ণিঝড় হয়েছিলো তাতে শান্তিগঞ্জ উপজেলার মানুষের অপূরণীয় ক্ষতি হয়েছে। পাগলায় একটু বেশি ক্ষতি হয়েছে। জয়কলস, পশ্চিম পাগলা, পূর্ব পাগলা ও দরগাপাশাসহ বেশ কিছু ইউনিয়নের ক্ষতির ব্যাপারে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে আমি কথা বলেছি। অচিরেই আমরা কিছু ত্রাণ পাবো। খাদ্যসামগ্রী হাতে আসা মাত্রই দ্রুত ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের কাছে পৌঁছে দেবো। আপনারা চিন্তা করবেন না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব সময় আপনাদের পাশে আছে এবং থাকবে।

বুধবার (৩ এপ্রিল) সুনামগঞ্জ জেলা পুলিশ কর্তৃক শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের কামরূপদলং পয়েন্ট, পশ্চিম পাগলা ইউনিয়নের রায়পুর সংলগ্ন মর্নিং বার্ড কিন্ডার গার্টেনের পাশে ও নবীনগর গ্রামের শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ জানিয়ে এমপি মান্নান বলেন, সুনামগঞ্জ জেলা পুলিশ খুব দ্রুততার সাথে মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাদেরকে ধন্যবাদ। তাদের মতো আমাদের সমাজের সামর্থ্যবান প্রতিটি মানুষকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, আগে প্রচুর কাজ থাকতো। কাজের কারণে ঢাকা থাকতে হতো। এখন দীর্ঘ সময় ধরে আমার বাড়িতেই আছি। আপনাদের যেকোনো প্রয়োজন সরাসরি আমার সাথে শেয়ার করতে পারেন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের পুলিশ সুপার এহসান শাহ। এসময় শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজি আবুল কালামসহ অন্যান্য জনপ্রতিনিধি, পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কামরুপদলং, পশ্চিম পাগলার রায়পুর ও নবীনগর গ্রামের শতাধিক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ২ হাজার টাকা করে বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত