সিলেটটুডে ডেস্ক

০৫ এপ্রিল, ২০২৪ ০০:০০

আটাব সিলেট অঞ্চলের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আটাব বাংলাদেশ প্রেসিডেন্ট আব্দুস সালাম আরেফ বলেছেন, কুরআন নাযিলের মাস মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে নিজেকে মুত্তাকি হিসেবে গড়ে তোলার সুযোগ রয়েছে। এই সুযোগকে কাজে লাগাতে হবে। আর্ত-মানবতার কল্যাণ সাধন করে আল্লাহর সন্তুষ্টি অর্জন করাই আমাদের প্রধান লক্ষ্য।

তিনি বৃহস্পতিবার (৪ এপ্রিল) নগরীর আরামবাগস্থ একটি অভিজাত কমিউনিটি সেন্টারে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) সিলেট অঞ্চল এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে কথাগুলো বলেন।

আটাব সিলেট অঞ্চল চেয়ারম্যান মো. জিয়াউর রহমান খান রেজওয়ানের সভাপতিত্বে ও দেওয়ান রুশো চৌধুরীর পরিচালনায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম মো. মাসুদ রানা, অতিরিক্ত ডিআইজি মো. রওশনুজ্জামান, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর পরিচালক মো. হাফিজ আহমেদ, এসএমপি ডিসি ট্রাফিক মাহফুজুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেটের জেলা ব্যবস্থাপক মোহাম্মদ বাদশাহ ফাহাদ, আটাব বাংলাদেশের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুল হক, সাবেক ভাইস প্রেসিডেন্ট ও জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, প্রবীণ সাংবাদিক, কলামিস্ট ও গ্রন্থ লেখক আফতাব চৌধুরী, আটাবের জেনারেল সেক্রেটারি আফসিয়া জান্নাত সালেহ, সহ সভাপতি মোস্তাফিজুর রহমান হিরু, যুগ্ম মহাসচিব আতিকুর রহমান, উপ মহাসচিব মো. তোহার চৌধুরী, অর্থ সচিব লায়ন শফিক উল্লাহ নান্টু, কালচারাল সেক্রেটারি মো. ফজলুল হক, ইসি সদস্য এটিএম খোরশেদ আলম, আটাবের প্রধান নির্বাচন পরিচালক উপদেষ্টা শাহ আলম কবীর, নজির আহমদ আজাদ।

আপনার মন্তব্য

আলোচিত