জৈন্তাপুর প্রতিনিধি

০৫ এপ্রিল, ২০২৪ ০০:০১

জৈন্তাপুরে বিজিবির উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে জৈন্তাপুরে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) বিকাল ৪টায় সিলেটের সীমান্ত এলাকা জৈন্তাপুর উপজেলার গুয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুঃস্থ ও দরিদ্র ১২৫ পরিবারের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিটি ব্যাগে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ২ কেজি আলু ও অন্যান্য সামগ্রী ছিল।

জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খোন্দকার মো. আসাদুন্নবী, পিএসসি ও জৈন্তাপুর বিওপির কমান্ডার নায়েব সুবেদার মোক্তার চৌধুরী দরিদ্র মানুষের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন। তিনি বলেন, রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের পাশাপাশি আমাদের ভ্রাতৃত্বের শিক্ষা দেয়। তাই আমরা সবার সঙ্গে ইফতারের আনন্দ ভাগ করে নেওয়ার উদ্যোগ নিয়েছি।

এসময় আরও উপস্থিতি ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহজাহান কবির খান, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, স্থানীয় জনপ্রতিনিধি ফখরুল ইসলাম, মনসুর আহমদসহ বিজিবির কর্মকর্তাবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত