সুনামগঞ্জ প্রতিনিধি

০৬ এপ্রিল, ২০২৪ ১৭:০৮

বাইকে ট্রাকের ধাক্কা, প্রাণ গেলো দাদী-নাতনির

সুনামগঞ্জের দিরাই উপজেলায় মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধা ও তার নাতনী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল চালক।

শুক্রবার রাত সাড়ে ১০টায় কাঠইর ইউনিয়নের গাগলি এলাকায় মদনপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন শান্তিগঞ্জ থানার ওসি কাজি মোক্তাদীর হোসেন।

নিহত শামসুন্নাহার (৭৫) উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসি গ্রামের আতাউর রহমানের মা। অপর নিহত মোছা. জান্নাত বেগম (১৪) আতাউরের মেয়ে।

গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক শহিদুল ইসলাম। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, শুক্রবার রাতে শামসুন্নাহার নাতনি জান্নাতকে নিয়ে সুনামগঞ্জ শহরতলির বড়ঘাট থেকে যাত্রীবাহী মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে গাগলি এলাকায় পৌঁছালে একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দাদী ও নাতনি মারা যান।

সুনামগঞ্জের সদর হাসপাতালের চিকিৎসক রিয়াজুল ইসলাম জানান, গুরুতর আহত মোটরসাইকেল চালককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শান্তিগঞ্জ থানার ওসি কাজি মোক্তাদীর হোসেন বলেন, দুর্ঘটনা ঘটানো ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত