শান্তিগঞ্জ প্রতিনিধি

২৫ মে, ২০২৪ ১৯:৩৮

শান্তিগঞ্জে প্রকল্পের কাজ শেষ, এক্সিট মিটিং কারিতাস বাংলাদেশের

‘শান্তিগঞ্জ উপজেলায় কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের মাঝে জরুরি মানবিক সহায়তা প্রকল্প’র ৪৫ দিনের সকল কাজ সম্পন্ন করেছে কারিতাস বাংলাদেশ।

১০ এপ্রিল থেকে শুরু হয়ে ২৫ মে শনিবারে শেষ হয় প্রকল্পের মেয়াদ। এই মেয়াদে উপজেলার ৪শ’ ৩০টি পরিবারের মাঝে নগদ অর্থ, তিনটি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় পুনর্নির্মাণ ও ৭ প্রকারের পণ্যসহ স্টার্ট নেটওয়ার্কের আর্থিক সহযোগিতায় মোট ৮৭ লক্ষ ৮৫ হাজার ২৩ টাকার প্রকল্প বাস্তবায়ন করেন কারিতাস কর্মকর্তারা।

প্রকল্প বাস্তবায়ন করতে জয়কলস ও পশ্চিম পাগলা ইউনিয়নে গঠন করা হয়েছিল পৃথক দু’টি প্রকল্প বাস্তবায়ন কমিটি।

প্রকল্পের সব কাজ শেষ হওয়ায় প্রকল্প বাস্তবায়ন কমিটির সাথে পৃথকভাবে এক্সিট মিটিং করেছেন সংগঠনটির কর্মকর্তারা।

জয়কলস ইউনিয়নের এক্সিট মিটিংয়ে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল বাসিত সুজন, সদস্য সচিব অপু দাস, সদস্য লিটন মিয়া, হাবিবুর রহমান, মো. আশিক মিয়া, মোছা. তহুরা বেগম, মোছা. খাতুন নেছা, সাথী রানী দেব, ডানিয়েল ধৃতু স্নাল, মুক্তি রুরাম ও মিঠু সাংমা।

এদিকে, পশ্চিম পাগলা ইউনিয়নের এক্সিট মিটিংয়ে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায় কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জগলুল হায়দার, সদস্য সচিব আমির হোসেন হৃদয়, সদস্য মরিয়ম বেগম, জফরুল হক, আলী আহমদ, ফয়জুল হক, শিমলা আক্তার রিমা, মাছুমা আক্তার, সুকুমার এস কস্তা, এ.কে.এম জামসেদ চৌধুরী ও সাইদুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত