ডেস্ক রিপোর্ট

২৯ জানুয়ারি, ২০১৬ ১৭:২৯

স্বাধীন বাংলাদেশে কোন জঙ্গিবাদের স্থান নেই: কামরান

সনাতন ধর্মের সার্বজনীন ভক্ত সম্মিলনীর ৫৭তম বার্ষিক অধিবেশন বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর খাদিম নগর চা বাগানে অনুষ্টিত হয়।

অধিবেশনে শ্রী সুরঞ্জন দাসের সভাপতিত্বে ও শ্রী প্রাণধীর মোদকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, জাতি-ধর্ম-বণের্র ভেদাভেদ ভুলে ১৯৭১ সালে ৩০লক্ষ শহীদের বিনিময়ে রক্তক্ষয়ী যুদ্ধ করে এই দেশকে আমরা স্বাধীন করেছি। কে মুসলিম কে হিন্দু বা কে কোন ধর্মের তা না চিন্তা করে সবাই ঐক্যবদ্ধভাবে যুদ্ধে জাপিয়ে পড়ে এই বাংলাদেশকে স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছি। যাতে করে এই সোনার বাংলার সকল মানুষেরা প্রাণভরে এই স্বাধীনতার স্বাদ গ্রহণ করতে পারে। এই স্বাধীন বাংলাদেশে কোন জঙ্গিবাদের স্থান নেই।

তিনি আরো বলেন ধর্ম যার যার এই বাংলাদেশটা আমাদের সবার। তাই আসুন আমরা সবাই জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে স্বাধীনতার চেতনা বুকে নিয়ে দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে সবাই কাধে কাধ রেখে কাজ করে যাই। যাতে এই দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায়।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ। এই অধিবেশনের প্রধান বক্তার বক্তব্য রাখেন, শ্রীমৎ স্বামী চন্দ্রনাথনন্দ মহারাজ, অধ্যক্ষ রামকৃষ্ণ মিশন, প্রর্বপাদ শ্রী শ্রী দেবব্রত গোস্বামী, শ্রী ব্রক্ষানন্দ পুরী(শায়েস্তাগঞ্জ), প্রকৌশলী শ্রী মনোজ বিকাশ দেবরায়, ডা. মৃগেন কুমার দাশ চৌধুরী, পন্ডিত বিনয় ভূষন তালুকদার, ড.দিলীপ কুমার দাস, শ্রী রামচন্দ্র দেবনাথ(কুলাউড়া), ডা. বরুণ রায়, শ্রী নৃপেন্দ্র লাল দাস, শ্রী কিশোর কুমার দেব, অধ্যক্ষ ড. শরদিন্দু ভট্টাচার্য, ডা. বনদীপ লাল দাস, ড. আর কে ধর, ড. নির্মল চন্দ্র রায়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, রনতোষ দত্ত, সন্দীপ রায়, নিশেন্দু রায়, বিকাশ চন্দ্র মোদক, রুমা রানী রায়, রঞ্জিতা রানী রায় শিপ্রা রানী দসি, রতন কুমার মোদক, কামনা রানী মোদক, মণিকা রানী কুরী, মিন্টু মোদক, অজিৎ মোদক, সুভাষ মোদক, দেবব্রত দাস, জয়দীপ রায়, কা ন কুমার মোদক, মনুকুরী, খোকন কুরী, সুশান্ত কুমার কুরী, রতন কুমার কুরী, মতি শুক্লা দাস, সুমন কুরী, নৃপেন্দ্র লাল দাস, প্রেমতোষ কুরী, রতি মোহন মোদক, খাদিম চা বাগানের জেনারেল ম্যানেজার মো. নোমান হায়দার চৌধুরী, মো. আতিুকর রহমান, বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি সুবজ তাতী, নান্টু রঞ্জন সিংহ, দুলন কর্মকার, বিলাস বুনার্জি, আশা রাণী গোয়ালা, বেলা রাণী ছত্রী, দুলন কর্মকার, বিলাস ব্যানার্জী, মাদাই চাষা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত