সুনামগঞ্জ প্রতিনিধি

২৯ জানুয়ারি, ২০১৬ ১৭:৩৫

খালেদাকে তওবা করে ক্ষমা চাইতে হবে: সুনামগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে খালেদা জিয়া মিথ্যাচার করেছেন। এজন্য জাতির কাছে তওবা করে তাকে ক্ষমা চাইতে হবে।

শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেল ৪টায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক জনসভায় এসব কথা বলেন।

বাদাঘাট প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত আসনের সাংসদ অ্যাডভোকেট শামছুন্নাহার রব্বানী শাহানা।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় লাখো শহিদের কথা সবাই জানেন। কিন্তু খালেদা জিয়া এই মুক্তিযুদ্ধের শহীদদের নিয়ে মিথ্যাচার করছেন।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশকে জঙ্গিবাদী রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে। তিনি এই ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও সম্প্রীতির পক্ষে জনগণকে সচেতন থাকার আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত