নিজস্ব প্রতিবেদক

০৫ ফেব্রুয়ারি , ২০১৬ ২২:১৫

বিরোধীদলীয় হুইপ সেলিমের পিএসকে কুপিয়ে জখম

জকিগঞ্জ-কানাইঘাটের আসনের সাংসদ ও জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিনের ব্যক্তিগত সহকারী (পিএস) রুহুল আমিন রাজুকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম করা হয়েছে।  তার হাত, মাথা, হাঁটুর উপরসহ শরীরের নানা স্থানে দায়ের কোপ রয়েছে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দিবারাত ১টার দিকে সিলেট নগরীর নতুন ব্রিজের পাশে জালালাবাদ গ্যাস অফিসের সন্নিকটে হামলার শিকার হন তিনি।

বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৫ম তলারি ২৪নং ওয়ার্ডের ১নং বেডে চিকিৎসাধীন রয়েছেন রাজু।

চাচাতো ভাই ফরহাদ হোসেন জানান ঢাকা থেকে ফেরার পর রিকসা যোগে বাসায় যাওয়ার পথে রাত ১টার দিকে দুজন মোটরসাইকেল আরোহী রিকসার গতিরোধ করেন। তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন। ধারনা করা হচ্ছে, তাকে হত্যার উদ্দেশ্য ছিল হামলাকারীদের। কারণ তার পকেটের টাকা ও গুরুত্বপূর্ণ কাগজ-পত্র কিছুই নেয়নি তারা।

গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করেন। বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের নালবহর গ্রামে রুহুল আমিনের বাড়ি। কি কারণে বা কারা ঘটনার সাথে জড়িত এ বিষয়ে কিছুই বলতে পারেননি ফরহাদ। সকালে সেলিম উদ্দিন এমপি গুরুতর আহত রুহুল আমিন রাজুকে ওসমানী হাসপাতালে দেখতে যান। এ সময় জেলা জাপার সহ-সভাপতি আব্দুস শহীদ লস্কর বসির উপস্থিত ছিলেন।

বিরোধীদলীয় হুইপের পাশাপাশি পররাষ্ট্রমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সাংসদ সেলিম উদ্দিন বলেন,  "ঘটনার সাথে জড়িত কারা পুলিশ তদন্ত করে দেখছে। আমি সকালে তাকে দেখতে গিয়েছি। কেনো রাজু হামলার শিকার  হলেন এমন প্রশ্নের জবাবে বলেন পুলিশ হামলার সব কিছু তদন্ত করে দেখবে। মামলার প্রস্তুতি চলছে"

আপনার মন্তব্য

আলোচিত