নিজস্ব প্রতিবেদক

০৫ মার্চ, ২০১৬ ১৭:৪৫

রিভিউ করবেন রাগীব আলী

তারপুর চা বাগান থেকে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালসহ সব স্থাপনা সরিয়ে নিতে সুপ্রীর কোর্টের আপীল বিভাগের রায়ের বিরুদ্ধে রিভিউ করার কথা জানিয়েছেন রাগীব আলী।

রায়ের প্রতিক্রিয়ায় এই শিল্পপতি গণমাধ্যমকে বলেন, ৬ মাসের মধ্যে স্থাপনা সরানো কীভাবে সম্ভব। এ রায়ের বিরুদ্ধে রিভিউ আবেদন করা হবে।

তবে এখনো রায়ের কপি পাননি জানিয়ে রাগীব আলী বলেন, রায়ের নকল কপি হাতে পেলে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

গত ১৯ জানুয়ারি ১৯ জানুয়ারি আপিল বিভাগের প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, বিচারপতি নাজমুন আরা সুলতানা, বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ও বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকের সমন্বয়ে গঠিত বেঞ্চ তারাপুর চাি বাগানের লিজ প্রদান অবৈধ বলে রায় দেন।

একইসঙ্গে ৬ মাসের মধ্যে তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তিতে নির্মিত রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থাপনা অপসারণ, ফের চা বাগান স্থাপন, সরকারের কাছ থেকে ক্ষতিপূরণ বাবদ ৩০ লাখ ৭৬ হাজার ১৮৯ টাকা ২০ পয়সা এবং ওই বাগান থেকে চা রফতানি বাবদ আয়ের ৫ কোটি টাকা সেবায়েতের কাছে ফেরত প্রদানের নির্দেশনা দেওয়া হয়।

এমনকি রায়ে দেবোত্তর সম্পত্তি ইজারা অবৈধ, রিটকারীর সকল ব্যাংক অ্যাকাউন্ট জব্দ, বাগানের খালি জায়গায় দেবি স্থাপনের কাজ এক মাসের মধ্যে শেষ করাসহ ১৭ নির্দেশনা দেন আদালত।

আপনার মন্তব্য

আলোচিত