কানাইঘাট সংবাদদাতা

২৭ মার্চ, ২০১৬ ১৮:০০

কানাইঘাটে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা: আহত ৫

কানাইঘাট উপজেলার বাণীগ্রাম ইউনিয়নের ছত্রপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলায় ৫ জন আহত হয়েছেন।

শনিবার(২৬ মার্চ) সকাল সাড়ে ১১ ঘটিকার সময় ছত্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের চিকিৎসার জন্য কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, কিছুদিন আগ থেকে গ্রামের মৌলভী গোষ্ঠী ও আমির আলি গোষ্ঠীর মধ্যে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দ্বন্দ্ব¦ চলছিল। এরই পরিপ্রেক্ষিতে আজ শনিবার গ্রামের উত্তর পাশে মুছরগুল নামক স্থানে মৌলভী গোষ্ঠীর সিরাজ(৫৫), তাজউদ্দিন( ৪০), বাবুল(৩৫), আব্দুর রউফ(৩৫) এবং শামীম(৩৫) কে পেয়ে পূর্বপরিকল্পিত ভাবে আগ থেকে উৎ পেতে থাকা আমির আলি গোষ্ঠির লোকেরা দেশীয় অস্ত্র¿ নিয়ে অতর্কিত হামলা চালিয়ে তাদেরকে মারাত্মক ভাবে আহত করে পালিয়ে যায়। পরে গ্রামের লোকেরা আহতদের উদ্ধার করে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত আহতদের পক্ষ থেকে হামলায় জড়িত আমির আলি, হারিছ, সালিক, আইনুল, ফয়ছল, মিসবাহ, লোকমান সহ ১৬/১৭ জনকে আসামী করে মামলা করার প্রস্তুতি চলছে বলে জানা যায়। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আপনার মন্তব্য

আলোচিত