সিলেটটুডে ডেস্ক

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:২৮

দুর্গাপূজা উপলক্ষে হবিগঞ্জ পৌরসভার মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন শারদীয় দুর্গাপূজাকে শান্তিপূর্ণ ও সফল করে তোলতে জেলা পূজা উদযাপন পরিষদ, পৌর পূজা কমিটি ও পূজা মণ্ডপ কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে হবিগঞ্জ পৌরসভা। বুধবার পৌরভবনের সভাকক্ষে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দীলিপ দাস।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর গৌতম কুমার রায়, খালেদা জুয়েল, অর্পনা বালা পাল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহসভাপতি ডাঃ অসিত রঞ্জন দাস, পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট তুষার কান্তি মোদক, সম্মানিত সদস্য এডভোকেট নলিনী কান্ত রায় সহ পূজা পরিষদ ও মণ্ডপ কমিটির নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোঃ আব্দুল আউয়াল মজনু, হবিগঞ্জ পৌরসভার সচিব মোহাম্মদ নুরে আলম সিদ্দিকীসহ পৌরসভার সংশ্লিষ্ট শাখা প্রধানগন।

মতবিনিময় সভায় নেতৃবৃন্দ আসন্ন পূজা শান্তিপূর্ণ ও সফল করার লক্ষে হবিগঞ্জ পৌরসভাকে তার কর্মকাণ্ড অব্যাহত রাখার এবং গৃহীত পদক্ষেপগুলো সুষ্ঠুভাবে বাস্তবায়ন করার আহবান জানান। পৌরসভা পক্ষ হতে এবারও গৃহীত পদক্ষেপগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো রাস্তা মেরামত, ড্রেন পরিষ্কার, মশক নিধন, বিদ্যুৎ ব্যবস্থা জোরদার, গাছপালার ডাল কর্তন, বিসর্জন ঘাটলাগুলো উপযুক্তকরন, পানিসরবরাহ বাড়ানো, কুমারী পূজায় পানি সরবরাহ, ভারী যানবাহন চলাচল নিয়ন্ত্রণ, শারদীয় শুভেচ্ছা সম্বলিত তোড়ন নির্মাণ ও ৩১ টি পূজা মণ্ডপে ৫ হাজার টাকা করে মোট ১ লাখ ৫৫ হাজার টাকা অনুদান প্রদান।

সভায় ভারপ্রাপ্ত মেয়র দীলিপ দাস বলেন পূজা চলাকালীন পৌরসভার বিশেষ কর্মসূচীগুলো অত্যন্ত সতর্কতা ও আন্তরিকতার সাথে পালন করা হবে। পূজার সার্বিক পরিবেশ যাতে সুষ্ঠু ও সুন্দর থাকে সে ব্যাপারে পৌরসভা সদা তৎপর থাকবে। এ ব্যাপারে তিনি জেলা পূজা উদযাপন পরিষদ, পৌর পূজা কমিটি, পূজা মণ্ডপ কমিটির নেতৃবৃন্দ তথা পৌরবাসীর সহযোগিতা কামনা করেন।



আপনার মন্তব্য

আলোচিত